ঢাকা, মঙ্গলবার, ২৪ অক্টোবর ২০১৭, ৯ কার্তিক ১৪২৪, ৩ সফর ১৪৩৯

পাকিস্তানের কাছে হারায় ভারতীয় সমর্থকদের টিভি ভাংচুর

প্রকাশিত: ১০:৫১ , ১৯ জুন ২০১৭ আপডেট: ১০:৫১ , ১৯ জুন ২০১৭

আন্তর্জাতিক ডেস্ক: চ্যাম্পিয়ন্স ট্রফিতে চির প্রতিদ্বন্দ্বী পাকিস্তানের কাছে বড় ব্যবধানে হারের কারণে ক্ষোভ জানয়েছে ভারতের ক্রিকেক প্রেমিরা। যে পাকিস্তানকে ১২৪ রানে হারিয়ে চ্যাম্পিয়ন্স ট্রফি শুরু করেছিল ভারত, সেই পাকিস্তানের কাছেই ফাইনালে ১৮০ রানে হেরে লজ্জাজনকভাবে হারতে হয় কোহলিদের।

চিরশত্রু পাকিস্তানের কাছে তাদের এই ‘লজ্জাজনক’ হারে ভারতীয় ক্রিকেট ভক্তরা ক্ষোভ জানিয়ে টেলিভিশন সেট ভাঙচুর করে। ভারতের উত্তর প্রদেশের কানপুর আর উত্তরাখণ্ডের হরিদ্বার অঞ্চলে টিভি ভাঙচুর করে প্রতিবাদ জানানোর খবর পাওয়া গেছে। চ্যাম্পিয়নস ট্রফির ফাইনালে পাকিস্তানের দুর্দান্ত বোলিং আর ব্যাটিংয়ের কাছে ভারতের হারকে অসহায় আত্মসমর্পণ হিসেবেই দেখছে সমর্থকেরা। টেলিভিশন ভাঙচুর করে সেই ক্ষোভেরই বহিঃপ্রকাশ ঘটিয়েছে তারা।

এদিকে, অবাঞ্ছিত পরিস্থিতি এড়াতে আগে থেকেই দেরাদুনের বিখ্যাত ক্লক টাওয়ারের আশপাশে ১৪৪ ধারা জারি করে উত্তরাখণ্ড সরকার। ম্যাচের পর রাঁচিতে মহেন্দ্র সিং ধোনির বাড়ির সামনে মোতায়েন করা হয় পুলিশ।

সমর্থকেরা কোহলির পোস্টারে আগুন ধরিয়ে দেয়। কোহলি নিজেও অধিনায়ক হিসেবে ও ব্যাটসম্যান হিসেবেএদিন ব্যর্থ হয়েছে। কোহলির মাত্রাতিরিক্ত আগ্রাসী মনোভাবের তীব্র সমালোচনাও  করেছেন অনেকে। তাই ভারতীয় অধিনায়ককে নিয়ে তীব্র সমালোচনার করছেন সমর্থকেরা।

এমনকি এই সমালোচনার মুখে ভারতের সাবেক ক্রিকেটাররা চুপ রয়েছেন। তবে পাশে এসে দাঁড়িয়েছেন অন্য দেশের ক্রিকেটাররা। অ্যাডাম গিলক্রিস্ট, মাইস হাসিরা বলেছেন, এক ম্যাচ দিয়ে কোহলিকে বিবেচনা করা ঠিক হবে না।

এই সম্পর্কিত আরো খবর

দক্ষিণ আফ্রিকায় পারফরম্যান্স বাংলাদেশের জন্য বড় সতর্কবার্তা : মাশরাফি

ক্রীড়া প্রতিবেদক: দক্ষিণ আফ্রিকা সফরে বাংলাদেশ দলের খেলোয়াড়দের পারফরম্যান্স দেশের ক্রিকেটের জন্য বড় সতর্কবার্তা বলে মনে করছেন ওয়ানডে...

মুম্বাইয়ে প্রথম ওয়ানডেতে ভারতকে হারিয়ে এগিয়ে গেলো নিউজিল্যান্ড

ক্রীড়া ডেস্ক: মুম্বাইয়ে প্রথম ওয়ানডেতে স্বাগতিক ভারতকে ৬ উইকেটে হারিয়ে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেছে নিউজিল্যান্ড। ওয়াংখেড়ে স্টেডিয়ামে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is