যুক্তরাষ্ট্রে আরো পাঁচ বাংলাদেশির মৃত্যু

প্রকাশিত: ০৭:৪১, ০১ এপ্রিল ২০২০

আপডেট: ০৭:৪১, ০১ এপ্রিল ২০২০

অনলাইন ডেস্ক: যুক্তরাষ্ট্রে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরো পাঁচ বাংলাদেশির মৃত্যু হয়েছে। এনিয়ে দেশটিতে করোনায় আক্রান্তদের মধ্যে মোট ৩৫ বাংলাদেশির মৃত্যু হলো।

যুক্তরাষ্ট্রে ৩১ মার্চ যে পাঁচ বাংলাদেশির মৃত্যু হয়েছে তাদের মধ্যে চারজনই মারা গেছে নিউইয়র্কে। অন্য একজন নিউজার্সি অঙ্গরাজ্যে মারা যান। তারা হলো তানভীর হাসান, মুনিম চৌধুরী, নুসরাত মজুমদার সুরুজ খান। তবে ৭২ বছর বয়সী এক নারীর নাম জানা যায়নি।

যুক্তরাষ্ট্রের মধ্যে সবচেয়ে বেশি আক্রান্ত হয়েছে নিউইয়র্ক। নগরের বিভিন্ন এলাকার প্রায় প্রতিটি পরিবারের কেউ না কেউ ভাইরাসে আক্রান্ত হয়েছেন। অনেকেই আক্রান্ত হয়ে বাড়িতে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। আক্রান্ত মৃতের সংবাদে অনেকেই আতঙ্কে ভুগছেন।

নিউইয়র্ক টাইমসসহ বিভিন্ন সংবাদমাধ্যমে বলা হচ্ছে, করোনাভাইরাসে আক্রান্ত হওয়া রোধ করার জন্য সামাজিক দূরত্ব বজায় রাখার সুফল পাওয়া যাচ্ছে। না হলে পরিস্থিতি আরও নাজুক হতে পারত। যদিও এখনো নাজুক হতে পারে, নিয়ে বিরাজ করছে আতঙ্ক। এখন পর্যন্ত নিউইয়র্কে করোনায় আক্রান্তের সংখ্যা মোট ৭৫ হাজার নয় ৮৩। শেষ খবর পাওয়া পর্যন্ত যুক্তরাষ্ট্রে সবমিলিয়ে ৩৫জন বাংলাদেশির মৃত্যু হয়েছে।

এই বিভাগের আরো খবর

ক্যাসিনোকাণ্ডে জড়িত বিদেশির জামিন নামঞ্জুর

নিজস্ব সংবাদদাতা: মানি লন্ডারিংয়ের...

বিস্তারিত
সৌদি থেকে দেশে ফেরার ঝুঁকিতে ১০ লাখ শ্রমিক

মাবুদ আজমী: সৌদি আরব থেকে দেশে ফেরত...

বিস্তারিত
করোনা চিকিৎসায় রক্ত দিলেন জোয়া মোরানি

বিনোদন ডেস্ক: নোভেল করোনাভাইরাসে...

বিস্তারিত
যুক্তরাষ্ট্রে আরও ৯ বাংলাদেশির মৃত্যু

অনলাইন ডেস্ক: যুক্তরাষ্ট্রে আবারও...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *