বিভিন্ন জেলায় আজও সাংবাদিকদের মানববন্ধন

প্রকাশিত: ০৫:৫২, ১৬ মার্চ ২০২০

আপডেট: ০৫:৫২, ১৬ মার্চ ২০২০

ডেস্ক প্রতিবেদন: বাংলা ট্রিবিউন ঢাকা ট্রিবিউন এর কুড়িগ্রাম প্রতিনিধি আরিফুল ইসলাম রিগ্যানকে মধ্যরাতে বাসা থেকে তুলে নিয়ে নির্যাতনের পর মোবাইল কোর্টে সাজার প্রতিবাদে আজও দেশের বিভিন্ন জেলায় মানববন্ধন করেছেন সাংবাদিকরা।

নরসিংদীতে সর্বস্তরের সাংবাদিক সমাজের ব্যানারে ঘন্টাব্যাপী মানববন্ধনে হয়েছে। এতে জেলার বিভিন্ন প্রিন্ট ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা অংশ নেন। এ সময় আরিফুল ইসলামের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার নির্যাতনে জড়িতদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের দাবি জানানো হয়।

ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন বিক্ষোভ মিছিল করেছেন সাংবাদিকরা। আজ সকালে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের আয়োজনে ক্লাবের সামনে মানববন্ধন শেষে সাংবাদিকরা প্রেসক্লাবের সামনে থেকে একটি বিক্ষোভ মিছেল বের করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

এছাড়া দৈনিক মানবজমিনের প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরীসহ ৩২ জনের নামে ডিজিটাল আইনে মিথ্যা মামলা প্রত্যাহার, কুড়িগ্রামের সাংবাদিক আরিফুল ইসলামকে নির্যাতনের প্রতিবাদ এবং নিখোঁজ সাংবাদিক শফিকুল ইসলাম কাজলের সন্ধানের দাবিতে সমাবেশ মানববন্ধন করেছে সাংবাদিক ইউনিয়ন ময়মনসিংহ-জেইউএম।

সোমবার সকাল সাড়ে এগারোটায় নেত্রকোনায় মানববন্ধন কর্মসূচি পালন করেছে সাংবাদিক সমাজ।

এছাড়াও জয়পুরহাট খাগড়াছড়িতেও মানববন্ধন হয়েছে। সোমবার সকালে খাগড়াছড়ি শাপলা চত্বর এলাকায় খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এই বিভাগের আরো খবর

বিভিন্ন জেলায় আজও সাংবাদিকদের মানববন্ধন

ডেস্ক প্রতিবেদন: বাংলা ট্রিবিউন ও...

বিস্তারিত
জামিনে মুক্ত কুড়িগ্রামের সাংবাদিক আরিফ

অনলাইন ডেস্ক: কুড়িগ্রামের সাংবাদিক...

বিস্তারিত
আহমেদ ফয়সালের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী আজ

নিজস্ব প্রতিবেদক: বৈশাখী টেলিভিশনের...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *