চট্টগ্রাম সিটি নির্বাচন : প্রচারণায় মেয়র প্রার্থীরা

প্রকাশিত: ০৪:২৬, ০৯ মার্চ ২০২০

আপডেট: ০৭:১৪, ০৯ মার্চ ২০২০

চট্টগ্রাম সংবাদদাতা: চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ চলছে। মেয়র প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ শেষ হওয়ার পর শুরু হয়েছে প্রচারণাও। তবে কাউন্সিলর প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ এখনো চলছে। আজ (সোমবার) সকালে নগরীর শিল্পকলা একাডেমিতে প্রার্থীদের উপস্থিতিতে প্রতীক বরাদ্দ শুরু হয়। 

এসময় আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী, বিএনপির প্রার্থী ডাক্তার শাহাদাত হোসেনসহ ছয় মেয়র প্রার্থী ও ১শ’ ৬১ কাউন্সিলর প্রার্থীরা উপস্থিত ছিলেন।

মেয়র পদে নৌকা প্রতীকের প্রার্থী রেজাউল করিম চৌধুরী এসময় বলেন, জলাবদ্ধতা, যানজট ও পরিষ্কার পরিচ্ছন্নতাসহ বন্দরনগরীর যে সব সমস্যা রয়েছে, তা সমাধানে কাজ করবেন তিনি। সবার সঙ্গে সমন্বয়ের মধ্য দিয়ে গড়ে তুলবেন নান্দনিক, সন্ত্রাসমুক্ত ও পরিকল্পিত চট্টগ্রাম। 

এদিকে, ধানের শীষের মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেন, চট্টগ্রামকে স্মার্ট, পরিবেশবান্ধব ও পর্যটন নগরী হিসেবে গড়ে তুলবেন তিনি। জনগণের মধ্যে করোনা নিয়ে আতঙ্ক কমাতে প্রচারণার সময় করোনা ভাইরাস নিয়েও প্রার্থীদের কথা বলা উচিত বলে মনে করেন শাহাদাত। 

অন্যদিকে, রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ হাসানুজ্জামান বলেন, কোন প্রার্থীকে আচরণবিধির বাইরে যেতে দেয়া যাবে না। কেউ আচরণবিধি লঙ্ঘন করলে ব্যবস্থা নেয়া হবে। 

আগামী ২৯ মার্চ অনুষ্ঠিত হবে চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচন। 
 

এই বিভাগের আরো খবর

তিন সংসদীয় আসনে উপনির্বাচনের ভোটগ্রহণ শুরু

নিজস্ব প্রতিবেদক: ঢাকা-১০, বাগেরহাট-৪...

বিস্তারিত
২১ মার্চ তিন আসনের উপ-নির্বাচন হবে: ইসি

নিজস্ব প্রতিবেদক: কোভিড-১৯ (করোনা...

বিস্তারিত
ছুটির দিনে ঢাকা-১০ আসনে সরগরম প্রচারণা

নিজস্ব প্রতিবেদক: আজ (শুক্রবার) ছুটির...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *