সাগর-রুনি হত্যার তদন্ত প্রতিবেদন নিয়ে কাল শুনানি

প্রকাশিত: ০১:০৮, ০৩ মার্চ ২০২০

আপডেট: ০১:১৩, ০৩ মার্চ ২০২০

নিজস্ব প্রতিবেদক: সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যাকাণ্ডের আলোচিত ঘটনায় র‍্যাবের দেয়া অগ্রগতি তদন্ত প্রতিবেদনের ওপর শুনানি আগামীকাল (বুধবার) অনুষ্ঠিত হবে।

আজ (মঙ্গলবার) দুপুরে রাষ্ট্রপক্ষের আইনজীবী র‍্যাবের জমা দেয়া অগ্রগতি প্রতিবেদনের বিষয়ে আদালতকে অবহিত করেন। এর প্রেক্ষিতে আদালত জানান, বিষয়টি বুধবার শুনানির জন্য কার্যতালিকায়  থাকবে।
প্রতিবেদনের বিষয়ে হাইকোর্টের বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের সমন্বয়ে গঠিত বেঞ্চ বুধবার এই শুনানি করবেন।

এর আগে সোমবার এই হত্যা মামলার তদন্ত কর্মকর্তা র‍্যাবের খন্দকার শফিকুল আলম হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় একটি অগ্রগতি প্রতিবেদন জমা দেন।

এদিকে, সাগর-রুনি হত্যাকান্ডের তদন্ত নিয়ে কোন ধরনের নাটক নয়, প্রকৃত সত্য জানতে চান তাদের পরিবার। আজ দুপুরে হাইকোর্ট মামলার খোঁজ খবর নিতে এসে মেহেরুন রুনির ভাই নওশের রোমান জানান, সম্প্রতি দেয়া অগ্রগতি প্রতিবেদনে দুই অপরিচিতের ডিএনএর যে কথা উল্লেখ করা হয়েছে, সেটা র‌্যাব আগেও বলেছে। যার ফলে তদন্ত নিয়ে আশাবাদী নন তারা। মামলার সঠিক তদন্ত এবং প্রকৃত হত্যাকারীদের মুখোশ উন্মোচন করে তাদের বিচারের দাবি জানান রুনির ভাই নওশের।

এই বিভাগের আরো খবর

টেকনাফে ৪ মাদক ব্যবসায়ী নিহত

কক্সবাজার সংবাদদাতা: কক্সবাজারের...

বিস্তারিত
যশোরের সেই এসিল্যান্ডকে প্রত্যাহার

যশোর সংবাদদাতা: যশোরের মনিরামপুরে...

বিস্তারিত
চট্টগ্রামে রাস্তায় ওষুধ ছিটিয়েছে পুলিশ

চট্টগ্রাম প্রতিবেদক: করোনা ভাইরাসের...

বিস্তারিত
মুক্তি পেয়ে গুলশানের বাসায় খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক: দুই বছর দেড় মাস...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *