রাতেই বিয়ের পিঁড়িতে বসছেন সৌম্য

প্রকাশিত: ০৭:৩৬, ২৬ ফেব্রুয়ারি ২০২০

আপডেট: ০৭:৪১, ২৬ ফেব্রুয়ারি ২০২০

অনলাইন ডেস্ক: আজ (বুধবার) রাতেই বিয়ের পিঁড়িতে বসছেন জাতীয় দলের ক্রিকেটার সৌম্য সরকার। খুলনার ক্লাব মিলনায়তনে বর সৌম্য সরকার ও কনে প্রিয়ন্তি দেবনাথ পূজার মালাবদল হবে। সৌম্যের বাবা অবসরপ্রাপ্ত জেলা শিক্ষা কর্মকর্তা কিশোরী মোহন সরকার জানিয়েছেন, আজ রাতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হচ্ছে। সন্ধ্যা সাড়ে সাতটা থেকে ন'টা পর্যন্ত বিয়ের লগ্ন। এ সময়ের মধ্যেই বিয়ে হবে। 

এর আগে আজ (বুধবার) সকালে ধর্মীয় রীতি-নীতি মেনে সৌম্যের গায়ে-হলুদের অনুষ্ঠান হয়েছে। এ সময় ঢাক-ঢোল-কাশীর বাদ্য আর হুলুধ্বনিতে মুখরিত হয়ে ওঠে সাতক্ষীরা শহরের মধ্য কাটিয়ার ‘লাল-সবুজ’ বাড়িটি।


আত্মীয়-অনাত্মীয় পরিবেষ্টিত হয়ে গঙ্গাবরণের মধ্য দিয়ে গায়ে হলুদ আর শুদ্ধ গঙ্গাজলে স্নাত হন সৌম্য সরকার। এয়োগন তাকে হলুদ মাখিয়ে বরণ করে গঙ্গাজলে স্নিগ্ধ করে তোলেন। এই একই হলুদ নিয়ে কনে প্রিয়ন্তি দেবনাথ পূজার বাড়িতে যান স্বজনরা। সেই হলুদেই স্নাত হন কনে পূজা। বর সৌম্যকে আশীর্বাদ করেছেন বাবা-মা আর স্বজনরা।

আগামী ২৮ ফেব্রুয়ারি শুক্রবার সন্ধ্যায় সাতক্ষীরা শহরের মোজফ্ফর গার্ডেন অ্যান্ড রিসোর্টে হবে বউভাতের অনুষ্ঠান।

এদিকে, বউভাতের অনুষ্ঠানের আয়োজন জোরেশোরেই চলছে মোজফ্ফর গার্ডেন অ্যান্ড রিসোর্টে। তারকা ক্রিকেটারের বউভাত উপলক্ষে ইতিমধ্যে নান্দনিক সাজে সেজেছে রিসোর্টটি। রিসোর্টের ভিআইপি এলাকায় হবে বউভাতের অনুষ্ঠান। সেখানে মূল ফটক ছাড়াও আরও ছয়টি ফটক নির্মাণ করা হয়েছে। ফোয়ারা ছাড়াও ব্যবস্থা করা হয়েছে নানা ধরনের আলোকসজ্জার। আমন্ত্রিত অতিথিদের জন্য রয়েছে আলাদা বসার স্থান। অতিথিদের খাওয়ার ব্যবস্থার জন্য বানানো হয়েছে বড় দুটি প্যান্ডেল।

মোজফ্ফর গার্ডেন অ্যান্ড রিসোর্ট সূত্র জানায়, সৌম্যের বিয়ে উপলক্ষে বুধবার থেকে শুক্রবার পর্যন্ত ১৩টি ভবনের ৫৫টি ভিআইপি কক্ষ ভাড়া নেওয়া হয়েছে। এসব কক্ষে ১৫০-১৭০ জন অতিথি থাকতে পারবেন। রিসোর্টের ভিআইপি এলাকায় নেওয়া হয়েছে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা।
সৌম্যের বাবা কিশোরী মোহন সরকার আরও বলেন, আগামীকাল (বৃহস্পতিবার) নবদম্পতি সাতক্ষীরায় ফিরবেন। শুক্রবারের বউভাত অনুষ্ঠানে প্রায় তিন হাজার অতিথির আপ্যায়নের ব্যবস্থা থাকবে।

প্রিয়ন্তি দেবনাথের বাবা গোপাল দেবনাথ ব্যবসায়ী এবং মা মাধবী দেবনাথ গৃহিণী। তাঁদের বাড়ি খুলনা শহরের টুটপাড়া এলাকায়।

এই বিভাগের আরো খবর

দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

ডেস্ক প্রতিবেদন: করোনা ভাইরাসের...

বিস্তারিত
হাবিবুল বাশারের মা আর নেই

ক্রীড়া ডেস্ক: বাংলাদেশ জাতীয় ক্রিকেট...

বিস্তারিত
২২ পরিবারের দুই মাসের বাসাভাড়া মওকুফ

নারায়ণগঞ্জ সংবাদদাতা: বিশ্বে নোবেল...

বিস্তারিত
সব বিভাগে করোনা পরীক্ষার ব্যবস্থা

অনলাইন ডেস্ক: আগামী সাত থেকে ১০ দিনের...

বিস্তারিত
টেকনাফে ৪ মাদক ব্যবসায়ী নিহত

কক্সবাজার সংবাদদাতা: কক্সবাজারের...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *