অপরাধীদের প্রশ্রয় দেয় না আওয়ামী লীগ: কাদের

প্রকাশিত: ০৫:০৪, ২৫ ফেব্রুয়ারি ২০২০

আপডেট: ০৯:৪৯, ২৫ ফেব্রুয়ারি ২০২০

নিজস্ব প্রতিবেদক: মুখে নয়, বাস্তবে অপরাধের কঠোর শাস্তি দেয় আওয়ামী লীগ। অপরাধী যেই হোক অপরাধ করে পার পাবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, যুব মহিলা লীগের কমিটির মেয়াদ শেষ পর্যায়ে,  আগামী সম্মেলনের আগে সব কিছুর খোঁজ-খবর নেয়া হচ্ছে। 

আজ (মঙ্গলবার) দুপুরে বনানীর সেতুভবনে ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে পিপিপি প্রকল্পের বিনিয়োগ প্রতিষ্ঠানের সাথে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে এসব কথা বলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।  
তিনি বলেন, এই প্রকল্পটি অর্থায়নের অভাবে ধারাবাহিকতা বজায় রাখতে পারেনি। এই চুক্তির মাধ্যমে প্রকল্পটি নির্ধারিত সময়ে বাস্তবায়ন হবে। করোনা ভাইরাসের জন্য প্রজেক্টে কিছু সময় লাগবে, কারণ সংশ্লিষ্ট চাইনিজরা ছুটিতে আছে। ৪১টি স্প্যানের মধ্যে ২৫টি বসেছে। আগামী সপ্তাহে আরো একটি বসবে। 

মন্ত্রী জানান, করোনার প্রকোপ বাড়লে পদ্মাসেতুর কাজ বিলম্বিত হতে পারে। এখন পর্যন্ত কাজের অগ্রগতি স্বাভাবিক এবং যথাসময়েই শেষ হবে পদ্মাসেতুর নির্মাণ কাজ। 

বিএনপি তাদের কোন নেতা-কর্মীর অপকর্মের জন্য শাস্তি দিয়েছে, এমন প্রশ্ন রাখেন ওবায়দুল কাদের। তিনি বলেন, এই চর্চা শুধু আওয়ামী লীগেই আছে।

প্রধানমন্ত্রীর নির্দেশেই যুব মহিলা লীগের নেত্রী পাপিয়াকে গ্রেফতার করা হয়েছে। এসব রাজনৈতিক দূর্বৃত্তায়নের জন্য যারা সরাসরি যুক্ত তাদেরকে সরকারি বা রাজনৈতিকভাবে পদায়ন করা হবে না।

এই বিভাগের আরো খবর

সানাউল্লাহ মিয়ার দাফন সম্পন্ন

অনলাইন ডেস্ক: বিএনপি’র আইন বিষয়ক...

বিস্তারিত
গুজব সৃষ্টিকারীদের ধরিয়ে দিন: কাদের

নিজস্ব সংবাদদাতা: নভেল করোনাভাইরাস...

বিস্তারিত
ঘরে ফিরলেন রিজভী

নিজস্ব প্রতিবেদক: অবশেষে বাড়ি ফিরলেন...

বিস্তারিত
মুক্তি পেয়ে গুলশানের বাসায় খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক: দুই বছর দেড় মাস...

বিস্তারিত
বিএনপিকে ইতিবাচক রাজনীতি করার আহ্বান কাদেরের

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগ সাধারণ...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *