তাপসের আসনে মনোনয়ন চান সাঈদ খোকন

প্রকাশিত: ০৫:২০, ১৪ ফেব্রুয়ারি ২০২০

আপডেট: ০৫:৪৭, ১৪ ফেব্রুয়ারি ২০২০

নিজস্ব প্রতিবেদক: ঢাকা-১০ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের  মনোনয়ন প্রত্যাশা করছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র সাঈদ খোকন। আজ শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) বিকেলে তার পক্ষে মনোনয়ন ফরম জমা দিয়েছেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাবেক সদস্য  ও তার একান্ত সচিব আবুল কালাম আজাদ।

সাঈদ খোকনসহ মোট তিন জন দলীয় সভানেত্রীর ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে আসেন। সাঈদ খোকনের পক্ষে মনোনয়নপত্র জমা দেন তার এপিএস আবুল কালাম আজাদ ও বংশাল থানা আওয়ামী লীগ নেতা জসিম উদ্দিন সবুজ।

এ সময় নিচতলার ভেতরের বৈঠক রুমে বসেছিলেন সাঈদ খোকন। তবে বের হয়ে যাওয়ার সময় তার সাথে কথা বলতে চাইলে সাংবাদিকদের এড়িয়ে যান তিনি। জানান, দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সাথে আগে কথা বলবেন।

সব মিলিয়ে ঢাকা-১০ আসনে এখন পর্যন্ত ১০ জন মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। ঢাকা-১০ আসনে ১০ জন, চট্টগ্রামে মেয়র পদে ২০ জন, বাগেরহাটে ১১ জন ও গাইবান্ধায় ২৫ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

মনোনয়ন ফরম নিলেন অন্য যারা মেজর ইয়াদ আলী ফকির, মো. শফিউল ইসলাম মহিউদ্দিন, অ্যাডভোকেট বশির, আদম তমিজী হক, ড. আব্দুল ওয়াদুদ, মোয়াজ্জেম হোসেন খান মজলিশ, মো. কুদ্দুসুর রহমান, এ এস এম কামরুল আহসান ও কাজী মোর্শেদ হোসেন কামাল।

ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার পর গত ২৯ ডিসেম্বর ঢাকা-১০ আসনের সংসদ সদস্য পদ থেকে পদত্যাগ করেন ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। এরপর এই আসনটি শূন্য ঘোষণা করা হয়।

এই বিভাগের আরো খবর

তিন সংসদীয় আসনে উপনির্বাচনের ভোটগ্রহণ শুরু

নিজস্ব প্রতিবেদক: ঢাকা-১০, বাগেরহাট-৪...

বিস্তারিত
২১ মার্চ তিন আসনের উপ-নির্বাচন হবে: ইসি

নিজস্ব প্রতিবেদক: কোভিড-১৯ (করোনা...

বিস্তারিত
ছুটির দিনে ঢাকা-১০ আসনে সরগরম প্রচারণা

নিজস্ব প্রতিবেদক: আজ (শুক্রবার) ছুটির...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *