ওয়ারীতে গাড়িচাপায় স্কুলছাত্র নিহত

প্রকাশিত: ০৫:৫১, ২৭ জানুয়ারি ২০২০

আপডেট: ০৫:৫১, ২৭ জানুয়ারি ২০২০

অনলাইন ডেস্ক:  রাজধানীর ওয়ারীতে ওয়াসার গাড়ির চাপায় আবির নামে ১৫ বছর বয়সী এক স্কুলছাত্র নিহত হয়েছে। সোমবার দুপুর পৌনে ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। প্রতিবাদে তার সহপাঠীরা সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে। দুর্ঘটনার পর গাড়ির চালককে আটক ও গাড়িটিকে জব্দ করা হয়েছে। ঘটনাস্থল থেকে নিহত ছাত্রের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহত আবির কুমিল্লার বড়ুরা উপজেলার মো. হানিফ মিয়ার ছেলে। ওয়ারী উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী আবির পরিবারের সঙ্গে ওয়ারীর ৫৩/৪ জয় কালিমন্দির এলাকায় থাকতো। তার বাবা নবাবপুরে মেশিনারি পার্টসের ব্যবসা করেন। দুই ভাই দুই বোনের মধ্যে সে ছিল তৃতীয়।

নিহতের চাচাতো ভাই সাইফুল ইসলাম বলেন, আজ তার স্কুলে একটি অনুষ্ঠান ছিল। আবির সে অনুষ্ঠান থেকে বাসায় ফেরার পথে বলদা গার্ডেনের পাশে আসলে ওয়াসার একটি গাড়ি তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারায় সে। 

আবিরের সহপাঠী রাসেল জানান, আজকে তাদের ফেয়ারওয়েল ছিল। অনুষ্ঠানে অংশ নিতে সব বিভাগের এসএসসি পরীক্ষার্থীরা স্কুলে এসেছিল। স্কুলের সামনের সড়কে ওয়াসার গাড়ি আবিরকে চাপা দেয়। গাড়িটি বেপরোয়া গতিতে ছিল। ঘটনার পর বিক্ষুব্ধ শিক্ষার্থীরা স্কুলের সামনের ওয়ারী স্ট্রিট সড়ক অবরোধ করে বিক্ষোভ করছে।

 

এই বিভাগের আরো খবর

হাতিরঝিলে ছুরিকাঘাতে কিশোরের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর হাতিরঝিল...

বিস্তারিত
বিপুল টাকা হাতিয়ে নিয়েছে কয়েকজন শিক্ষক

কাজী ফরিদ: উন্নয়নমূলক কাজে অতিরিক্ত...

বিস্তারিত
বিটিআরসিকে এক হাজার কোটি টাকার চেক দিল জিপি

নিজস্ব প্রতিবেদক: বিটিআরসির কাছে এক...

বিস্তারিত
রাজধানীর ১১ টি এলাকা ডেঙ্গু ঝুঁকিপূর্ণ

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর উত্তর ও...

বিস্তারিত
খালেদা জিয়ার জামিন আবেদনের শুনানি শুরু

নিজস্ব প্রতিবেদক: জিয়া দাতব্য সংস্থা...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *