সংঘর্ষের ঘটনা নির্বাচনে প্রভাব ফেলবে না: কাদের

প্রকাশিত: ০১:৫৪, ২৭ জানুয়ারি ২০২০

আপডেট: ০১:৫৪, ২৭ জানুয়ারি ২০২০

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর গোপীবাগে প্রচারণায় আওয়ামী লীগ ও বিএনপির মেয়র প্রার্থীর কর্মীর-সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা নির্বাচনে কোন প্রভাব ফেলবে না বলে মনে করেন, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ (সোমবার) সচিবালয়ে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

গতকালের সংঘর্ষের ঘটনাটি একটি বিচ্ছিন্ন ঘটনা উল্লেখ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ইলেকশনে প্রভাব পড়বে এমন ঘটনা ঘটেনি। নির্বাচনী পরিস্থিতি এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি ভাল আছে। সিসি ক্যামেরার ফুটেজ দেখে এ ঘটনায় দায়িদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

সম্প্রতি রোহিঙ্গা ইস্যুতে নেদারল্যান্ডসের ‘ইন্টারন্যাশনাল কোর্ট অব জাস্টিসের’ (আইসিজে) অন্তর্বতীকালীন আদেশ বাংলাদেশের পক্ষে গেলেও চুড়ান্ত রায় হওয়ার পর মিয়ানমার তা কতটুকু মানবে, তা দেখার জন্য অপেক্ষা করতে হবে বলে জানানন ওবায়দুল কাদের।

তিনি বলেন, ইতিমধ্যে মিয়ানমার আইসিজে’র রায়ের নিরপেক্ষতা নিয়ে কথা বলা শুরু করেছে এবং নিজেদের পক্ষ নিয়ে কথা বলছে। তাই এখনই এই রায় নিয়ে বাংলাদেশের খুশি হওয়ার কারণ নাই। তবে রায় মানার জন্য মিয়ানমারের উপর বাংলাদেশ আন্তর্জাতিক চাপ অব্যাহত রাখবে বলে জানান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এই বিভাগের আরো খবর

ডুয়েট শিক্ষক সমিতির নির্বাচন

নিজস্ব প্রতিবেদক: ঢাকা প্রকৌশল ও...

বিস্তারিত
গাইবান্ধার উপ-নির্বাচনে ৫ জনের মনোনয়ন দাখিল

গাইবান্ধা সংবাদদাতা: জাতীয় সংসদের...

বিস্তারিত
তিন সংসদীয় আসনে প্রার্থী দিলো বিএনপি

নিজস্ব প্রতিবেদক: ২১ মার্চ তিনটি...

বিস্তারিত
চট্টগ্রাম সিটি ও যশোর-বগুড়ায় ভোট ২৯ মার্চ 

নিজস্ব প্রতিবেদন: চট্টগ্রাম সিটি...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *