মেয়ের সঙ্গে একই ছবিতে অভিনয় করতে নারাজ: সাইফ

প্রকাশিত: ০৮:৩৭, ২৫ জানুয়ারি ২০২০

আপডেট: ০৮:৩৮, ২৫ জানুয়ারি ২০২০

বিনোদন ডেস্ক: একই ছবিতে মেয়ে সারা আলি খানের সঙ্গে  অভিনয় করতে নারাজ অভিনেতা সাইফ আলি খান। বাপ-বেটিকে একসঙ্গে ছবি করার অফার দেওয়া হলেও প্রত্যেকবারই প্রত্যাখান করেছেন অভিনেতা। সম্প্রতি এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন ‘জওয়ানি জানেমন’ তারকা সাইফ।

সইফের ছবি ‘জওয়ানি জানেমন’ ছবিতে কাজ করার কথা ছিল সারার। সাইফের মেয়ের চরিত্রেই অভিনয় করার কথা ছিল তার। কিন্তু শেষ মুহূর্তে বাবার কথা শুনেই ওই ছবি করেননি সারা। তার বদলে নেওয়া হয় পূজা বেদীর মেয়ে আলিয়া ফার্নিচারওয়ালাকে।

সাইফ জানায়, যে সময় সারাকে ওই ছবির জন্য অফার করা হয়েছিল সে সময় ওর হাতে ‘কেদারনাথ’ বা ‘সিম্বা’র মতো ছবি ছিল না। ও চাইত অভিনয় করতে। তাই আমিও ভাল বাবার মতো ওকে গিয়ে জিজ্ঞাসা করি ও ছবিটি করবে কী না। সারাও হ্যাঁ বলে দেয়। এর কিছু দিন পর ওর কাছে ‘সিম্বা’র অফার যায়। তারপর ‘কেদারনাথ’। তখন আমিই ওকে বারণ করি এই ছবিটি করার জন্য।  তিনি বলেন, পরিবারের কারও সঙ্গে কাজ করাটা খুব জটিল হয়ে যায়। প্রায় চার-পাঁচটা ছবি আমাদের একসঙ্গে করার প্রস্তাব দেওয়া হয়েছে। কখনও আমি করতে চাইনি। আবার কখনও বা সারা।

আগামী ৩১শে জানুয়ারি মুক্তি পেতে চলেছে সইফ অভিনীত ‘জওয়ানি জানেমন'। আর মেয়ে আসছে আগামী ১৪ই ফেব্রুয়ারি। ওই দিনই মুক্তি পাবে ইমতিয়াজ আলি পরিচালিত, সারা আলি খান এবং কার্তিক আরিয়ান অভিনীত হাইপড ছবি ‘লাভ আজ কাল’।

এই বিভাগের আরো খবর

তাহসানকে ভীষণ পছন্দ সৃজিতের

বিনোদন ডেস্ক: কলকাতার জনপ্রিয়...

বিস্তারিত
সৌদি আরবের সবাই খুব সুইট: প্যারিস হিলটন

বিনোদন ডেস্ক: সৌদি আরবের সবাই খুব...

বিস্তারিত
মিমি জড়িয়ে ধরে চুমু দিল পরিচালককে 

বিনোদন ডেস্ক: কলকাতার জনপ্রিয় নায়িকা...

বিস্তারিত
শিল্পার ৫০ দিনে ১ কোটি ফলোয়ার 

বিনোদন ডেস্ক: ভিডিও শেয়ারিং অ্যাপ...

বিস্তারিত
প্রযোজক এ কে এম জাহাঙ্গীর আর নেই

বিনোদন ডেস্ক: জনপ্রিয় ও ব্যবসাসফল...

বিস্তারিত
ভালোবাসা দিবসে কিছু টিপস

অনলাইন ডেস্ক: দরজায় কড়া নাড়ছে ১৪...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *