ভাবনার ইন এ রিলেশনশিপ

প্রকাশিত: ১২:২৭, ২৪ জানুয়ারি ২০২০

আপডেট: ১২:২৭, ২৪ জানুয়ারি ২০২০

বিনোদন ডেস্ক: অনেকদিন যাবত নির্মাতা অনিমেষ আইচ অভিনেত্রী আশনা হাবিব ভাবনার প্রেমের সম্পর্ক নিয়ে বেশ আগে থেকেই শুনা যাচ্ছিল। অবশেষে তাদের সম্পর্কে কথা জানালেন।

বুধবার (২২ জানুয়ারি) রাতে ভাবনা তাঁর ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে আনুষ্ঠানিকভাবে অনিমেষ আইচের সঙ্গে তাঁর সম্পর্কের কথা জানালেন।

একজন নির্মাতা আরেক জন অভিনেত্রী, কাজের সম্পর্কের সুবাদে দুজনের মধ্যে একটা দারুণ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে। সব উপেক্ষা করে তাঁরা দুজন শুধু নিজেদের মতো করে কাজ করে গেছেন।  গেল বছর ভালোবাসা দিবসে পরিচিত কয়েকজনকে নিজেদের প্রেমের কথা জানিয়েছেন তাঁরা। একসঙ্গে দুজনকে দেশেবিদেশ ঘুরে বেড়াতেও দেখা গেছে। সেই ছবি তাদের ফেসবুকে শেয়ারও করেছেন।

ভাবনার ফেসবুকে এই পোস্টের পরে বেশ সাড়া ফেলে সামাজিক মাধ্যমে। ভাবনার ওয়ালে অভিনন্দন জানাতে থাকেন। অভিনেত্রী শবনম ফারিয়া লিখেছেন, ‘যাক বাবা। এখন একটু খাওয়াদাওয়া করব, দোয়া দিই। মৌসুমি হামিদ লিখেছেন, ‘ভালোবাসা অটুট থাকুক সারা জীবন।

এর আগে ২০১৩ সালের আলোচিত নাটকনয়টার সংবাদ ঘিরে প্রথম পরিচয় হয় অনিমেষ ভাবনার। ২০১৩ সালে এই নাটকটির জন্য মেরিল-প্রথম আলো পুরস্কারের সমালোচক বিভাগে শ্রেষ্ঠ টিভি নির্দেশকের পুরস্কার অর্জন করেন। এদিন রাতে অভিনন্দন জানানোর জন্য ভাবনা ফোন করেন অনিমেষ আইচকে। সেই থেকেই তাদের কথা ভাল লাগা শুরু।

ভাবনার প্রথম সিনেমা  ভয়ংকর সুন্দর। এর পরিচালনায় অনিমেষ ছিলেন। তার আগে জিরো ডিগ্রি নির্মান করেছিলেন।  এছাড়া অনিমেষের পরিচালনায় অনেক নাটক, সিরিয়াল রয়েছে যা বেশ সুনাম বয়ে আনে। যেমন- মানুষ বদল ,চিনিখোর,মাই নেম ইজ পরান,নিষাদ,বিস্কুট,টকশো মাস্টার ,ঘরছাড়া,অসময়,ছাপ ,ভূতের ছানা ,ব্র্যাক বুক সহ আরো অনেক।

এই বিভাগের আরো খবর

তাহসানকে ভীষণ পছন্দ সৃজিতের

বিনোদন ডেস্ক: কলকাতার জনপ্রিয়...

বিস্তারিত
সৌদি আরবের সবাই খুব সুইট: প্যারিস হিলটন

বিনোদন ডেস্ক: সৌদি আরবের সবাই খুব...

বিস্তারিত
মিমি জড়িয়ে ধরে চুমু দিল পরিচালককে 

বিনোদন ডেস্ক: কলকাতার জনপ্রিয় নায়িকা...

বিস্তারিত
শিল্পার ৫০ দিনে ১ কোটি ফলোয়ার 

বিনোদন ডেস্ক: ভিডিও শেয়ারিং অ্যাপ...

বিস্তারিত
প্রযোজক এ কে এম জাহাঙ্গীর আর নেই

বিনোদন ডেস্ক: জনপ্রিয় ও ব্যবসাসফল...

বিস্তারিত
ভালোবাসা দিবসে কিছু টিপস

অনলাইন ডেস্ক: দরজায় কড়া নাড়ছে ১৪...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *