নতুন ওয়ার্ডগুলো গুলশানের মতো হবে: আতিকুল

প্রকাশিত: ০৪:২১, ২১ জানুয়ারি ২০২০

আপডেট: ০৪:২১, ২১ জানুয়ারি ২০২০

নিজস্ব প্রতিবেদক: গুলশান, বনানী বারিধারায় যেসব রাস্তা আপনারা দেখেছেন, তার চেয়েও আরও সুন্দর রাস্তা ইনশাআল্লাহ করা হবে নতুন ওয়ার্ডগুলোতে। এমন  প্রতিশ্রুতি দিয়েছেন আসন্ন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম।

আজ (মঙ্গলবার) নতুন বাজার ১০০ ফিট রাস্তা থেকে গণসংযোগ শুরু করে বেরাইদ মুসলিম হাইস্কুল এলাকায় পথসভায় তিনি এসব কথা বলেন।

 

আতিকুল ইসলাম বলেন, নতুন ওয়ার্ডগুলোকে নিয়ে মাস্টার প্ল্যান করা হয়েছে। কোন দিক দিয়ে রাস্তা হবে, কোথায় ড্রেন, ফুটপাত হবে নগর পরিকল্পনাবিদদের নিয়ে সব পরিকল্পনা করা হয়েছে। নতুন ওয়ার্ডগুলোকে দৃষ্টিনন্দন করে সাজাতে রাস্তা, ড্রেন, ফুটপাত নির্মাণসহ সকল সমস্যা সমাধানের লক্ষ্যে হাজার ২০০ কোটি টাকা বরাদ্দ হতে যাচ্ছে। ফলে আপনারা যদি উন্নয়নের মার্কা নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচত করেন, তাহলে ইনশাআল্লাহ নতুন যুক্ত হওয়া ওয়ার্ডগুলোর চেহারা বদলে যাবে।

এদিকে এলাকার দুর্ভোগের কথা স্বীকার করে উন্নয়নের প্রতিশ্রুতিও দেন মেয়রপ্রার্থী। তিনি বলেন, এই এলাকায় মানুষের অনেক দুর্ভোগ আছে, রাস্তা সরু, জলাবদ্ধতা হয়। আমি কথা দিতে চাই, আপনারা যদি আমাকে নির্বাচিত করেন, তাহলে বেরাইদ এলাকায় কোনো কাঁচা রাস্তা থাকবে না। রাস্তা, ফুটপাত, ড্রেন নির্মাণ হবে।

গণসংযোগের ১২তম দিন আতিকুল ইসলাম আজ (মঙ্গলবার) বেরাইদ মুসলিম হাই স্কুল এলাকা, নতুন বাজার, সাঁতারকুল রোড, উত্তর বাড্ডা, মোল্লাপাড়া, হাজীপাড়া, বাড্ডা, মধ্যবাড্ডা, পশ্চিম নূরের চালা, উত্তর দক্ষিণ নয়ানগর এবং সোল মাইদ এলাকায় গণসংযোগের মাধ্যমে নৌকার পক্ষে ভোট চান।

আগামী ফেব্রুয়ারি ঢাকা উত্তর দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ।

এই বিভাগের আরো খবর

ডুয়েট শিক্ষক সমিতির নির্বাচন

নিজস্ব প্রতিবেদক: ঢাকা প্রকৌশল ও...

বিস্তারিত
গাইবান্ধার উপ-নির্বাচনে ৫ জনের মনোনয়ন দাখিল

গাইবান্ধা সংবাদদাতা: জাতীয় সংসদের...

বিস্তারিত
তিন সংসদীয় আসনে প্রার্থী দিলো বিএনপি

নিজস্ব প্রতিবেদক: ২১ মার্চ তিনটি...

বিস্তারিত
চট্টগ্রাম সিটি ও যশোর-বগুড়ায় ভোট ২৯ মার্চ 

নিজস্ব প্রতিবেদন: চট্টগ্রাম সিটি...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *