কাপুরুষের মতো হামলা: তাবিথ

প্রকাশিত: ০২:১৪, ২১ জানুয়ারি ২০২০

আপডেট: ০২:১৭, ২১ জানুয়ারি ২০২০

অনলাইন ডেস্ক: রাজধানীর গাবতলী এলাকায় নির্বাচনী প্রচারেকাপুরুষের মতোহামলা করা হয়েছে বলে অভিযোগ করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মনোনিত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল।

আজ (মঙ্গলবার) রাজধানীর গাবতলী এলাকায় নির্বাচনী প্রচারে নামেন ঢাকা উত্তর সিটির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল। এ সময় তার উপর এবং তার সমর্থকদের উপর হামলার চালানোর প্রতিক্রিয়ায় তাবিথ আউয়াল একথা বলেন।

বিএনপির এই মেয়ের প্রার্থী বলেন, ‘যতই হামলা হোক, আমাদের দমিয়ে রাখা যাবে না। সুশৃঙ্খলভাবে নির্বাচনী প্রচার চালিয়ে যাব।তাবিথের অভিযোগপেছন থেকে আমাদের টার্গেট করেই হামলা চালানো হয়েছে’। সেসময় কিছু পুলিশ কর্মকর্তা উপস্থিত ছিলেন যারা ব্যবস্থা নেননি।

হামলার পরই তাবিথ অভিযোগ করেন, নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগ-সমর্থিত কাউন্সিলর প্রার্থী মুজিব সারোয়ারের (ঠেলাগাড়ি প্রতীক) নেতৃত্বে এই হামলা হয়। তাবিথের বক্তব্য শেষ না হতেই দ্বিতীয় দফায় আবারজয় বাংলাস্লোগান দিয়ে তাঁদের ওপর হামলা করে প্রায় ২৫ থেকে ৩০ জন।

ঘটনাস্থলে থাকা বিএনপির কেন্দ্রীয় প্রচার সম্পাদক শহীদউদ্দিন চৌধুরী বলেন, ‘আমাদের ওপর দুই দফা হামলা হয়েছে। আমাদের প্রার্থীসহ ১০ থেকে ১২ জন আহত হয়েছেন।

হামলার পর ওই এলাকা ত্যাগ করে ১১ নম্বর ওয়ার্ডের দিকে চলে যান তাবিথ তাঁর সঙ্গে থাকা কর্মী-সমর্থকেরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ বেলা ১১টার দিকে উত্তর সিটি করপোরেশনের নম্বর ওয়ার্ডের (গাবতলী বাসস্ট্যান্ডের পেছনে) বাজারপাড়া এলাকা থেকে গণসংযোগ শুরুর পরপরই লাঠিসোঁটা নিয়ে তাঁদের পেছন থেকে হামলা করেন একদল লোক। তাবিথ তাঁর সঙ্গীদের ওপর ঢিল ছোঁড়েন। কয়েকটি ঢিল তাবিথের গায়ে মাথায় লাগে। এতে তাবিথসহ তাঁর সঙ্গে থাকা ১০ থেকে ১২ জন কর্মী-সমর্থক আহত হন। একপর্যায়ে পুলিশ সদস্যরা হামলাকারী তাবিথের কর্মী-সমর্থকদের মাঝে দাঁড়িয়ে যায়। তারা হামলাকারীদের ঠেকানোর চেষ্টা করে।

এই বিভাগের আরো খবর

দেশে করোনায় মৃত্যু ছাড়ালো ৫ হাজার

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশে মহামারি...

বিস্তারিত
রাজধানীতে আজও সৌদি প্রবাসীদের বিক্ষোভ

নিজস্ব সংবাদদাতা: ফিরতি টিকিটের...

বিস্তারিত
আজও বজ্র-বৃষ্টির পূর্বাভাস

ডেস্ক প্রতিবেদন : প্রচন্ড তাপদাহের পর...

বিস্তারিত
ঢাকায় সৌদিগামীদের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক: সৌদি আরবে বাংলাদেশ...

বিস্তারিত
ড্রাইভার মালেক ১৪ দিনের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক: দুর্নীতির মাধ্যমে...

বিস্তারিত
২৪ ঘণ্টায় মৃত্যু আরো ৪০, শনাক্ত ১৭০৫

নিজস্ব প্রতিবেদক: দেশে মহামারি...

বিস্তারিত
করোনার টিকা পেতে যোগাযোগ চলছে

নিজস্ব সংবাদদাতা: করোনা ভাইরাসের...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *