ঢাকাকে স্মার্ট সিটি হিসেবে গড়ে তোলা হবে: আতিকুল ইসলাম

প্রকাশিত: ০৩:৪১, ১৮ জানুয়ারি ২০২০

আপডেট: ০৩:৪৩, ১৮ জানুয়ারি ২০২০

নিজস্ব প্রতিবেদক: আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনের প্রচার-প্রচারণায় সরগরম রাজধানী। প্রার্থীরা ভোটারদের কাছে গিয়ে ভোট চাইছেন, দিচ্ছেন উন্নয়নের নানান প্রতিশ্রুতি । ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) ১৬ নম্বর ওয়ার্ডে আজ (শনিবার) গণসংযোগ করেন উত্তরের আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম। এসময় ঢাকা শহরকে স্মার্ট সিটি হিসেবে গড়তে এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট চান তিনি।

আজ বেলা সাড়ে ১১টায় ডিএনসিসির কচুক্ষেত বাজারের স্বাধীনতা চত্বর থেকে এ নির্বাচনী গণসংযোগ শুরু করেন আওয়ামী লীগের এই মেয়র প্রার্থী।

আতিকুল ইসলামের গণসংযোগে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, যুব মহিলা লীগের সভাপতি নাজমা খানম, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি বজলুর রহমান, সাধারণ সম্পাদক এসএম মান্নান কচিসহ রাজধানীর কাফরুল, ভাষানটেক ও ক্যান্টনমেন্ট থানা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা অংশ নিয়েছেন।

গণসংযোগকালে শ্রমিক, রিকশাচালক ও ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষকে নৌকা মার্কার লিফলেট দিয়ে আসন্ন নির্বাচনে তাদের কাছে ভোট চান আতিকুল ইসলাম। এসময় নগরবাসীর উদ্দেশে তিনি বলেন, আগামী ৩০ জানুয়ারি নির্বাচিত হলে স্মার্ট ঢাকা সিটি গড়ে তোলা হবে। এজন্য যা যা করণীয় সবই করা হবে।

আসন্ন সিটি নির্বাচনে বিজয়ী হলে নগরবাসীর সমস্যা সমাধানে ‘সবার ঢাকা অ্যাপ’ তৈরি করা হবে বলে প্রতিশ্র“তি দেন আতিকুল ইসলাম। যে অ্যাপের মাধ্যমে রাজধানীবাসী তাদের সমস্যার কথা সরাসরি জানাতে পারবেন। সে অনুযায়ী তাৎক্ষণিক ব্যবস্থা নেওয়া হবে। স্মার্ট সিটি গড়তে এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করতে ভোটারদের প্রতি আহŸান জানান ক্ষমতাসীন দলের এই মেয়র প্রার্থী।
 

এই বিভাগের আরো খবর

ডুয়েট শিক্ষক সমিতির নির্বাচন

নিজস্ব প্রতিবেদক: ঢাকা প্রকৌশল ও...

বিস্তারিত
গাইবান্ধার উপ-নির্বাচনে ৫ জনের মনোনয়ন দাখিল

গাইবান্ধা সংবাদদাতা: জাতীয় সংসদের...

বিস্তারিত
তিন সংসদীয় আসনে প্রার্থী দিলো বিএনপি

নিজস্ব প্রতিবেদক: ২১ মার্চ তিনটি...

বিস্তারিত
চট্টগ্রাম সিটি ও যশোর-বগুড়ায় ভোট ২৯ মার্চ 

নিজস্ব প্রতিবেদন: চট্টগ্রাম সিটি...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *