ঝোপে ধর্ষণের আলামত; পড়ে আছে মেয়েটির বই, ইনহেলার

প্রকাশিত: ১২:৫২, ০৬ জানুয়ারি ২০২০

আপডেট: ০৪:০৪, ০৬ জানুয়ারি ২০২০

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর কুর্মিটোলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ধর্ষণের ঘটনার আলামত সংগ্রহের খোঁজে নেমেছে র‌্যাব ও পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা। এরই মধ্যে কিছু আলামত খুঁজে পেয়েছেন তারা।

আজ (সোমবার) কুর্মিটোলা গলফ ক্লাবের বাহিরের দিকে একটি ঝোপের মধ্যে ধর্ষণের কিছু আলামত পান তারা।

নাম প্রকাশে অনিচ্ছুক এক র‌্যাব সদস্য জানান, ঝোপের মধ্যে ঘড়ি, বিশ্ববিদ্যালয়ে বইসহ কিছু আলামত পেয়েছেন তারা। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে এটিই ঘটনাস্থল। এখানেই ঢাবির মেয়েটিকে ধর্ষণ করা হয়েছে।

উর্ধ্বতন কর্মকর্তাদেরে এ বিষেয়ে জানানো হয়েছে বলেও জানান ওই র‌্যাব সদস্য। তারা আসলে বিস্তারিতভাবে জানানো হবে। রাত থেকে শুরু করে আসপাশের সব এলাকায় খুঁজে এই জায়গাটি সন্দেহ হচ্ছে বলেও জানান ওই র‌্যাব সদস্য।

এছাড়া ডিবি পুলিশের একটি টিম ঘটনাস্থল পর্যবেক্ষন করছেন। তাদের উর্ধ্বতন কর্মকর্তারা এসে বিস্তারিত জানাবেন বলে জানান তারা।

গতকাল (রোববার) সন্ধ্যায় কুর্মিটোলায় বিশ্ববিদ্যালয়ের বাস থেকে নেমে যাওয়ার পর তাকে তুলে নিয়ে ধর্ষণ করা হয় বলে অভিযোগ করেন ওই ছাত্রী।

তিনি জানান, গতকাল সন্ধ্যা সাড়ে ৫টার দিকে ঢাবির নিজস্ব বাসে রওনা দেন। সন্ধ্যা ৭টার দিকে কুর্মিটোলা বাসস্ট্যান্ডে নামেন। এরপর একজন অজ্ঞাত ব্যক্তি তার মুখ চেপে ধরে সড়কের পেছনে নির্জন স্থানে নিয়ে যান। ধর্ষণের পাশাপাশি তাকে শারীরিক নির্যাতনও করা হয়।

ধর্ষণের একপর্যায়ে তিনি অজ্ঞান হয়ে যান। রাত ১০টার দিকে নিজেকে একটি নির্জন জায়গায় দেখতে পান ওই ছাত্রী। পরে সিএনজি নিয়ে ঢামেকে আসেন। রাত ১২টার দিকে ওই ছাত্রীকে ঢামেক হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করান তার সহপাঠীরা।

ধর্ষণের ঘটনায় ঢাকা সেনানিবাস থানায় মামলা করেছেন ওই ছাত্রীর বাবা।

এই বিভাগের আরো খবর

২১শে ফেব্রুয়ারিতে হুমকি নেই: ডিএমপি কমিশনার

নিজস্ব প্রতিবেদক: ঢাকা মহানগর পুলিশ...

বিস্তারিত
রোববার খালেদা জিয়ার জামিন শুনানি

নিজস্ব প্রতিবেদক: জিয়া চ্যারিটেবল...

বিস্তারিত
লন্ডনে চিকিৎসার জন্য খালেদা জিয়ার জামিন আবেদন

নিজস্ব প্রতিবেদক: জিয়া দাতব্য সংস্থা...

বিস্তারিত
দিনাজপুরে গোলাগুলিতে ১৯ মামলার আসামি নিহত

অনলাইন ডেস্ক: দিনাজপুরের বোঁচাগঞ্জে...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *