পুলিশের সঙ্গে বাকবিতণ্ডা, আইনজীবী আটক

প্রকাশিত: ১২:২৬, ১২ ডিসেম্বর ২০১৯

আপডেট: ০৫:১৬, ১২ ডিসেম্বর ২০১৯

নিজস্ব প্রতিবেদক: খালেদা জিয়ার জামিনের শুনানি চলাকালীন সুপ্রিম কোর্টের গেটে পুলিশের সঙ্গে বাকবিতণ্ডার অভিযোগে এক আইনজীবীকে আটক করা হয়েছে। তার নাম মো. ফায়জুল্লাহ।  আজ (বৃহস্পতিবার) বেলা পৌনে ১১ টার দিকে সুপ্রিম কোর্টের গেটে তল্লাশির সময় তাকে আটক করে পুলিশ। 
পুলিশ ঘটনাস্থলে তল্লাশি করার সময় ফাইজুল্লাহ কোটের ভেতরে প্রবেশের চেষ্টা করে। সময় পুলিশ সদস্যরা তার পরিচয় জানতে চাইলে তিনি উল্টো প্রশ্ন করেন- আপনি কে? কোর্ট সংশ্লিষ্ট কেউ আপনাদের সঙ্গে আছে? কিন্তু ওই সময় তিনি তার পরিচয় দিতে চাননি। তাকে প্রবেশে বাধা দেওয়া হলে তিনি বাকবিতণ্ডা শুরু করেন। সময় পুলিশ তাকে আটক করে প্রিজন ভ্যানে তোলে। 

বিষয়ে ডিএমপির রমনা বিভাগের উপকমিশনার (ডিসি) মো. সাজ্জাদুর রহমান বলেন, ‘স্বাভাবিকভাবেই কোর্টে প্রবেশের সময় সবাইকে তল্লাশি করা হচ্ছে। পরিচয় নিশ্চিত না হয়ে ভেতরে কাউকে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না। সময় একজনকে তার পরিচয় জিজ্ঞাসা করা হলে তিনি পরিচয় না দিয়ে উল্টো আমাকে প্রশ্ন করেন- আপনি কে আমার পরিচয় জানার? আপনাদের সঙ্গে কি কোট সংশ্লিষ্ট কেউ আছেন? আমি কে আপনারা চেনেন না? আজই কি এখানে নতুন ডিউটি করছেন?’

তিনি বলেন, ‘এই ঘটনার পর তিনি বাকবিতণ্ডা শুরু করেন এবং পরিচয় না দিয়ে প্রবেশের চেষ্টা করলে তাকে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে।

এই বিভাগের আরো খবর

দুই মাধ্যমেই চলবে উচ্চ আদালত

নিজস্ব প্রতিবেদক: আগামী সপ্তাহ থেকে...

বিস্তারিত
সারাদেশে নিম্ন আদালত খুলেছে আজ

নিজস্ব প্রতিবেদক:  করোনা মহামারির...

বিস্তারিত
খুলনায় সহিংসতায় গ্রেফতার ৩ জন রিমান্ডে

খুলনা সংবাদদাতা: খুলনায় মাদ্রাসার...

বিস্তারিত
প্রায় ৪ মাস পর বসলো দেশের সর্বোচ্চ আদালত

নিজস্ব সংবাদদাতা: বৈশ্বিক মহামারি...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *