বিএসএমএমইউ’র মেডিকেল রিপোর্ট ভুয়া: খালেদার আইনজীবী

প্রকাশিত: ১১:৪৮, ১২ ডিসেম্বর ২০১৯

আপডেট: ১২:৫৮, ১২ ডিসেম্বর ২০১৯

নিজস্ব প্রতিবেদক: কারাবন্দী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সর্বশেষ শারীরিক অবস্থা নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) কর্তৃপক্ষের দেয়া প্রতিবেদনটি ভুয়া বলে আখ্যায়িত করেছেন তার আইনজীবী জয়নুল আবেদীন।

আজ আপিল বিভাগে বিষয়ে শুনানি শুরু হওয়ার পর আদালতে তিনি মন্তব্য করেন।

সকাল ১০টা ১০ মিনিট রেজিস্টার জেনারেল আলী আকবর বিএসএমএমইউয়ের প্রতিবেদন আদালতে জমা দেন। এরপর ১০টা ২০ মিনিট থেকে শুনানি শুরু হয়।

এর আগে বিচারকরা মেডিকেলের রিপোর্টটি দেখেন। জয়নুল আবেদীন শুনানিতে আরও বলেন, বেগম খালেদা জিয়া কারাগারে ভালো মানুষ গিয়েছিলেন। কিন্তু তিনি আজ পঙ্গু হওয়ার পথে। তিনি হাত-পা নড়াতে পারছেন না। চিকিৎসা এতো উন্নত হচ্ছে যে দিন দিন তিনি পঙ্গু হয়ে যাচ্ছেন। / মাস পর হয় তো তিনি লাশ হয়ে বের হবেন।

এদিকে, বঙ্গবন্ধু মেডিকেলে দেয়া রিপোর্টে খালেদা জিয়ার অ্যাজমা, ডায়াবেটিস, আর্থাটিক্সসহ বেশ কিছু সমস্যা আছেকিন্তু সব নিয়ন্ত্রণে আছে। তার উন্নত চিকিৎসা দরকার কিন্তু খালেদা জিয়া রাজি না হওয়ায় তা করা যাচ্ছে না বলে মেডিকেল রিপোর্টে উল্লেখ করা আছে

এদিকে আদালতে বঙ্গবন্ধু হাসপাতাল কর্তৃপক্ষ আগে মেডিকেল রিপোর্ট পেশ করায়, তাদেরকে আবারো নতুন মেডিকেল রিপোর্ট দিতে বলা হয়েছে।

এই বিভাগের আরো খবর

২৭ জানুয়ারি ইশরাকের নির্বাচনী ইশতেহার

নিজস্ব প্রতিবেদক: ঢাকা শহর নিয়ে...

বিস্তারিত
বিএনপি ব্যর্থ রাজনৈতিক দল: কাদের

অনলাইন ডেস্ক: বিএনপি বাংলাদেশের...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *