রিফাত হত্যার অভিযোগ গঠন শুনানিতে মিন্নি

প্রকাশিত: ০৩:২৬, ২৮ নভেম্বর ২০১৯

আপডেট: ০৩:২৭, ২৮ নভেম্বর ২০১৯

অনলাইন ডেস্ক: বরগুনার রিফাত শরীফ হত্যা মামলার প্রাপ্তবয়স্ক ১০ আসামির বিরুদ্ধে অভিযোগ গঠন আদেশের দিন ধার্য করা হয়েছে আগামী জানুয়ারি। আজ (বৃহস্পতিবার) বরগুনার জেলা দায়রা জজ আদালতের বিচারক আসাদুজ্জামান দিন ধার্য করেন।

অভিযোগ গঠনের শুনানির দিন ধার্য থাকায় (বৃহস্পতিবার) সকালে বরগুনা কারাগারে থাকা আসামিকে আদালতে হাজির করে পুলিশ। সেই সঙ্গে আদালতে হাজির হন মৃত রিফাতের স্ত্রী মামলার প্রধান সাক্ষী থেকে আসামি বনে যাওয়া আয়শা সিদ্দিকা মিন্নি।

বিষয়ে রিফাত হত্যা মামলার বাদীপক্ষের আইনজীবী মজিবুল হক কিসলু বলেন, আজ জেলা দায়রা জজ আদালতে রিফাত হত্যা মামলার প্রাপ্তবয়স্ক ১০ আসামির বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি অনুষ্ঠিত হয়। সময় প্রাপ্তবয়স্ক ১০ আসামির মধ্যে পাঁচ নম্বর আসামি পলাতক মুসা  ছাড়া বাকিরা আদালতে উপস্থিত ছিলেন।

শুনানিতে বাদী এবং আসামিপক্ষের আইনজীবীরা তাদের যুক্তি আদালতে উপস্থাপন করেন। এরপর অধিকতর শুনানি চার্জ গঠনের আদেশের জন্য আগামী জানুয়ারি মামলার পরবর্তী তারিখ ধার্য করেন আদালত।

তিনি আরও বলেন, আদালতে উপস্থিত আট আসামির মধ্যে মামলার প্রাপ্তবয়স্ক তিন নম্বর আসামি মোহাইমিনুল ইসলাম সিফাত এবং নয় নম্বর আসামি মো. সাগর জামিনের আবেদন করেন। পরে আদালত তাদের জামিন নামঞ্জুর করেন।

গত নভেম্বর রিফাত হত্যা মামলার প্রাপ্তবয়স্ক আসামিদের চার্জ গঠনসহ বিচারের জন্য প্রস্তুত করে জেলা দায়রা জজ আদালতে পাঠান সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত।

এই বিভাগের আরো খবর

শত কোটি টাকা আত্মসাত, এক দম্পতি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: ক্রেস্ট সিকিউরিটি...

বিস্তারিত
পুলিশের নির্যাতনে কিডনি নষ্ট, তদন্তের নির্দেশ

নিজস্ব প্রতিবেদক: যশোরে পুলিশের হাতে...

বিস্তারিত
এমপি পাপুলের বিষয়ে তথ্য সংগ্রহ করছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক: মানবপাচারের দায়ে...

বিস্তারিত
গ্রামীণফোনের রিট কার্যতালিকা থেকে বাদ

নিজস্ব প্রতিবেদক : গ্রামীণফোনের ওপর...

বিস্তারিত
নিম্ন আদালতে আত্মসমর্পনের সুযোগ ফিরলো

নিজস্ব প্রতিবেদক : করোনা পরিস্থিতিতে...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *