ধর্মঘটকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আহ্বান নাসিমের

প্রকাশিত: ০৮:০২, ২০ নভেম্বর ২০১৯

আপডেট: ০৮:০২, ২০ নভেম্বর ২০১৯

নিজস্ব প্রতিবেদক: জনগণকে জিম্মি করে ধর্মঘটের নামে যারা সড়ক পরিবহন আইন বাস্তবায়নে বাধা দিচ্ছে, তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ সভাপতিমন্ডলির সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের মুখাপত্র মোহাম্মদ নাসিম।

বুধবার জাতীয় প্রেসক্লাবে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত জেল হত্যা দিবস শেখ রাসেলের জন্মদিনকেশিশু রক্ষা দিবসহিসেবে পালন করার দাবিতে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে নাসিম এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ‘দেশের জনগণকে যারা জিম্মি করছে, শক্ত হাতে তাদের মোকাবিলা করা হবে। ক্যাসিনোকান্ডের সঙ্গে জড়িতদের যেমন কোনো ছাড় দেওয়া হয়নি, তেমনি এদেরকেও ছাড় দেয়া হবে না।

এ সময় তিনি বলেন, কিছু সংসদ সদস্য শ্রমিক-মালিক একসাথে হয়ে সরকারকে বেকায়দায় ফেলতে এই নৈরাজ্য করছে। আলোচনায় না বসে সড়কে এমন নৈরাজ্য সমর্থনযোগ্য নয় বলেও মন্তব্য করেন আওয়ামী লীগের এই নেতা।

পরিবহন শ্রমিক নেতা মালিকদের উদ্দেশে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বলেন, কোনো ঘাতক চালক নিজের ইচ্ছেমতো কাউকে হত্যা করবে, এটা দেশের জনগণ মেনে নেবে না। তারা এখন সুযোগ বুঝে ধর্মঘট করছে। যারা দেশ দেশের মানুষকে বিব্রতকর পরিস্থতিতে ফেলছে, তাদের কোনো ছাড় দেওয়া হবে না।

মোহাম্মদ নাসিম বলেন, সড়ক পরিবহন আইন হওয়ার আগে শ্রমিক মালিকের স্বার্থ রক্ষার জন্য অনেক আলোচনা করা হয়েছে। এরপর এক বছর পর্যালোচনায় রেখে এই আইন পাস করা হয়েছে। এখন জনগণকে জিম্মি করে ধর্মঘট করবে, এটা হতে পারে না।

এই বিভাগের আরো খবর

আওয়ামী লীগে খারাপ লোকের প্রয়োজন নেই : কাদের

অনলাইণ ডেস্ক : সুন্দর ছবি, ব্যানারে ও...

বিস্তারিত
আ. লীগের মনোনয়ন বাণিজ্য চিরতরে বন্ধ: কাদের

সিলেট সংবাদদাতা: আওয়ামী লীগে মনোনয়ন...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *