মিরসরাইয়ে আ. লীগের ত্রি-বার্ষিক সম্মেলন কাল

প্রকাশিত: ০৯:৩৩, ১৫ নভেম্বর ২০১৯

আপডেট: ০২:২৫, ১৫ নভেম্বর ২০১৯

ফেনী সংবাদদাতা: দীর্ঘ ৭বছর পর হতে যাচ্ছে চট্টগ্রামের মিরসরাই উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। এই সম্মেলনকে ঘিরে উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মী ও পদপ্রত্যাশীদের মধ্যে চাঞ্চল্য বিরাজ করছে।

দলের জন্য নিবেদিতপ্রাণ ত্যাগী নবীন-প্রবীণ মিলেই পরবর্তী নেতৃত্ব নির্বাচিত হবে বলে জানান স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন। শনিবার মিঠাছড়া স্কুলমাঠে অনুষ্ঠিত হবে এই সম্মেলন।

চট্টগ্রামের মিরসরাই উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন ঘিরে বর্ণিল সাজে সজ্জিত পুরো উপজেলা এলাকা। চারিদিকে শোভা পাচ্ছে নানা রঙের ব্যানার ফেস্টুন। ইতিমধ্যে উপজেলার ১৬টি ইউনিয়ন ও ২টি পৌরসভা শাখা আওয়ামী লীগের সম্মেলন ও নতুন কমিটি গঠিত হয়েছে। ইউনিয়ন ও পৌরসভায় শান্তিপূর্ণ ভাবে সম্মেলন হওয়ায় নেতাকর্মীদের মাঝে স্বস্তি ফিরেছে।

উপজেলা আওয়ামী লীগের সম্মেলনও শান্তিপূর্ণ ও সফল হবে বলে আশা স্থানীয় নেতার্কীদের। সম্মেলনের মধ্যদিয়ে দক্ষ নেতৃত্ব আসবে বলে আশা প্রকাশ করেন উপজেলা চেয়ারম্যান জসিম উদ্দিন।

কারা আসছেন মিরসরাই উপজেলা আওয়ামী লীগের নেতৃত্বে? তা নিয়ে আলোচনা গুঞ্জন চলছে দলের নেতাকর্মীদের মধ্যে। সভাপতি পদে অন্যতম প্রার্থী চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নুরুল আনোয়ার চৌধুরী বাহার ও বর্তমান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরীর নাম তৃনমূলে আলোচনায় রয়েছে।

সাধারণ সম্পাদক পদেও আলোচিত হচ্ছে একাধিক নেতার নাম। এরমধ্যে ধুম ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর ভুঁইয়ার নামও আছে।

তবে মিরসরাই আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন জানান, নতুন-পুরাতন মিলিয়ে আগামী নেতৃত্ব আসবে। যারা দলকে এগিয়ে নেবে সামনের দিকে।

এই সম্মেলনের মাধ্যমে উপজেলা আওয়ামী লীগের রাজনীতিতে নতুন দিক উম্মোচিত হবে বলে আশা করছেন নেতাকর্মীরা।

 

এই বিভাগের আরো খবর

লালমনিরহাটের পাটগ্রামে ভূমি গবেষণা জাদুঘর

লালমনিরহাট সংবাদদাতা: লালমনিরহাটের...

বিস্তারিত
টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

টাঙ্গাইল সংবাদদাতা: ঢাকা-টাঙ্গাইল...

বিস্তারিত
হালদা নদীতে পাওয়া গেলো মৃত ডলফিন

নিজস্ব প্রতিবেদক: দেশে কার্পজাতীয়...

বিস্তারিত
আ. লীগের মনোনয়ন বাণিজ্য চিরতরে বন্ধ: কাদের

সিলেট সংবাদদাতা: আওয়ামী লীগে মনোনয়ন...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *