ঢাকা-নারায়ণগঞ্জ সংযোগ সড়ক এখন মরণ ফাঁদ 

প্রকাশিত: ১১:১৯, ০৯ নভেম্বর ২০১৯

আপডেট: ১২:৩৮, ০৯ নভেম্বর ২০১৯

নারায়ণগঞ্জ সংবাদদাতা: ঢাকা-নারায়ণগঞ্জ সংযোগ সড়কটি এখন মরণ ফাঁদে পরিনত হয়েছে। খানাখন্দে ভরা সড়কে যাতায়াত করতে গিয়ে প্রতিদিন দুর্ভোগ পোহান যাত্রীরা। সড়কের এমন বেহাল দশা নিয়ে কথা বলতে রাজি হননি সড়ক ও জনপথ বিভাগের কোন কর্মকর্তা। 

ঢাকা-নারায়ণগঞ্জ সংযোগ সড়কটি নারায়ণগঞ্জের বেশিরভাগ মানুষের রাজধানীতে যাতায়াতের পথ। তবে, সড়কের বেহাল দশার কারণে দুর্ভোগ তাদের নিত্যসঙ্গী। 

নগরীর চাষাঢ়া থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড পর্যন্ত আট কিলোমিটারের বেশিরভাগ জায়গায় একপাশ জুড়ে গর্ত, আরেক পাশ উঁচু। কিছুদিন আগে উঁচু জায়গা কেটে সমান করার চেষ্টা করে কর্তৃপক্ষ, আর ইটের খোয়া দিয়ে ভরাট করা হয় গর্ত। তবে কয়েকদিন পরেই ইটের খোয়া উঠে গিয়ে আগের অবস্থায় ফিরে আসে সড়ক।

বৃষ্টি হলেই সড়কের পাশে পানি জমে যায়। প্রায়ই ঘটে ছোট বড় দুর্ঘটনা। ব্যস্ত সড়কটি সংস্কারের উদ্যোগ না নেয়ায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি ক্ষোভ জানিয়েছেন এলাকাবাসী ও যানবাহন চালকরা। 

তবে এ বিষয়ে কথা বলতে রাজি হননি সড়ক ও জনপথ বিভাগের কোন কর্মকর্তা। সড়কের বেহাল দশার কারণে প্রতিনিয়ত যানজটের সৃষ্টি হচ্ছে বলে জানান ট্রাফিক পুলিশের এই কর্মকর্তা। 

দিনের চাইতে রাতে বেশি দুর্ঘটনা ঘটে বলেও জানান তিনি।

এই বিভাগের আরো খবর

বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সড়কে তীব্র যানজট

নিজস্ব প্রতিবেদক: দুর্ঘটনা এড়াতে ঘন...

বিস্তারিত
সিটিং সার্ভিসের নামে থামছে না চিটিং

ফাহিম মোনায়েম: ঢাকা শহরে গণপরিবহনে...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *