ইংল্যান্ডে লরি কন্টেইনার থেকে ৩৯ মরদেহ উদ্ধার

প্রকাশিত: ০৪:১৫, ২৩ অক্টোবর ২০১৯

আপডেট: ০৪:৩৭, ২৩ অক্টোবর ২০১৯

আন্তর্জাতিক ডেস্ক: দক্ষিণ-পূর্ব ইংল্যান্ডে একটি লরিতে কন্টেইনার থেকে ৩৯ জনের মরদেহ পাওয়া গেছে। ইংল্যান্ডের এসেক্স শহরে একটি লরিতে কন্টেইনারের ভেতর থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনার পরপরই অ্যাম্বুলেন্স ডেকেছে পুলিশ।

বিবিসি জানিয়েছে, নিহতদের মধ্যে ৩৮ জন প্রাপ্তবয়স্ক ও একজন কিশোর রয়েছেন। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে ২৫ বছর বয়সী লরির চালককে গ্রেফতার করা হয়েছে। তিনি উত্তর আয়ারল্যান্ডের বাসিন্দা। পুলিশ জানিয়েছে, লরিটি বুলগেরিয়া থেকে গত  শনিবার হলিহেড দিয়ে যুক্তরাজ্যে প্রবেশ করেছে। 

স্থানীয় সময় বুধবার ইস্টার্ন এভিনিউয়ের ওয়াটারগ্লেড ইন্ডাস্ট্রিয়াল পার্কে একটি লরি থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়।

২৫ বছর বয়সী ওই লরির চালক আয়ারল্যান্ডের উত্তরাঞ্চলের নাগরিক। তাকে হত্যাকারী সন্দেহে গ্রেফতার করেছে পুলিশ। এসেক্সের পুলিশ জানিয়েছে, লরিতে থাকা মরদেহগুলোর মধ্যে ৩৮টি প্রাপ্তবয়স্ক মানুষের। বাকি মরদেহটি অপ্রাপ্তবয়স্ক একজনের।

নিরাপত্তা বাহিনী জানিয়েছে, শনিবার বুলগেরিয়া থেকে হলিহেড হয়ে ইংল্যান্ডে প্রবেশ করে ওই লরিটি। নিরাপত্তা বাহিনীর সদস্যরা মরদেহগুলো শনাক্ত করার চেষ্টা করছেন। তবে এটি খুবই সময়সাপেক্ষ ব্যাপার বলে জানানো হয়েছে।

এক পুলিশ কর্মকর্তা বলেন, আমরা ঘটনার সঙ্গে সম্পৃক্ততার অভিযোগে ওই লরির চালককে গ্রেফতার করেছি। তাকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। পুলিশ ঘটনা তদন্ত করছে। ওয়াটারগ্লেড ইন্ডাস্ট্রিয়াল পার্ক এলাকা ঘিরে রেখেছে পুলিশ। ওই এলাকায় সাধারণ মানুষের চলাচল বন্ধ রাখা হয়েছে।

 

এই বিভাগের আরো খবর

বাতিল হচ্ছে আসামের এনআরসি

আন্তর্জাতিক ডেস্ক: বহুল আলোচিত...

বিস্তারিত
দাবানলে অস্ট্রেলিয়ার আরও ৩ রাজ্যে সতর্কতা

আন্তর্জাতিক ডেস্ক: টানা দুই সপ্তাহ...

বিস্তারিত
টমেটোর গয়না বানিয়ে কনের বিয়ে

আন্তর্জাতিক ডেস্ক: অভিনব কায়দায় বিয়ে...

বিস্তারিত
আন্তর্জাতিক শিশু শান্তি পুরস্কার পেল গ্রেটা

আন্তর্জাতিক ডেস্ক: আন্তর্জাতিক শিশু...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *