জাস্টিন ট্রুডোকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অভিনন্দন 

প্রকাশিত: ০২:৪৯, ২৩ অক্টোবর ২০১৯

আপডেট: ১১:৩৪, ২৩ অক্টোবর ২০১৯

নিজস্ব প্রতিবেদক: কানাডার সদ্য সমাপ্ত ফেডারেল নির্বাচনে বিজয়ী হওয়ায় প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোকে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এক বার্তায় তিনি বলেছেন, কানাডার সদ্য সমাপ্ত ফেডারেল নির্বাচনের মাধ্যমে লিবারেল পার্টির সংখ্যাগরিষ্ঠতা অর্জনের জন্য আপনাকে অভিনন্দন জানাই। আমার খুব আনন্দের বিষয় আপনার বিজয়। আমি বিশ্বাস করি, বিশ্ব নেতৃত্বের আসল স্বীকৃতি এটি।


শেখ হাসিনা বলেন, কানাডার সাথে সম্পর্কের ক্ষেত্রে বাংলাদেশ সর্বদা উচ্চ গুরুত্ব দেয়। ১৯৭১ সালে আমাদের মুক্তিযুদ্ধের সময় কানাডার প্রাক্তন প্রধানমন্ত্রী পিয়ের এলিয়ট ট্রুডোর অমূল্য অবদানকে বাংলাদেশের জনগণ স্মরণ করে। তখন থেকে আমাদের জনগণের মধ্যে সাধারণ উদারনৈতিক আদর্শ এবং সাংস্কৃতিক সম্পর্কের মধ্য দিয়ে ঘনিষ্ঠ অব্যাহত রেখেছি।

আপনি ২০১৫ সালে দায়িত্ব গ্রহণের পর থেকে আমাদের সম্পর্ক উল্লেখযোগ্য গতি অর্জন করেছে। রোহিঙ্গা সঙ্কট মোকাবেলায় আপনার সক্রিয় এবং অবিচ্ছিন্ন সহায়তার জন্য আমরাও আপনার কাছে কৃতজ্ঞ। আমি নিশ্চিত যে আমাদের দু'দেশের বন্ধুত্বপূর্ণ দেশের মধ্যে যে উষ্ণ এবং দুর্দান্ত সম্পর্ক রয়েছে তা সামনের বছরগুলিতে আরও জোরদার হবে।

এই বিভাগের আরো খবর

১০৫ জনের ব্যাংক হিসাব চেয়েছে দুদক

নিজস্ব প্রতিবেদক : অবৈধ সম্পদ অর্জনের...

বিস্তারিত
নতুন সড়ক পরিবহন আইনের প্রয়োগ নেই

নিজস্ব প্রতিবেদক: নতুন সড়ক পরিবহন আইন...

বিস্তারিত
কমছে পেঁয়াজের দাম

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর বাজারে...

বিস্তারিত
হলি আর্টিজান মামলার রায় ২৭ নভেম্বর

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর গুলশানের...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *