ওমর ফারুক ও তার স্ত্রী-সন্তানদের ব্যাংক হিসাব জব্দ

প্রকাশিত: ০১:০১, ২২ অক্টোবর ২০১৯

আপডেট: ০১:০১, ২২ অক্টোবর ২০১৯

নিজস্ব প্রতিবেদক: যুবলীগের সাবেক সভাপতি ওমর ফারুক চৌধুরী, তার স্ত্রী ও তিন সন্তানের ব্যাংক হিসাব জব্দ করেছে এনবিআর। সোমবার (২১ অক্টেবর) বাংলাদেশ ব্যাংকের ফাইন্যান্সিয়াল ইন্টিলিজেন্স ইউনিটের (বিআইএফইউ) পক্ষ থেকে সংশিষ্ট প্রতিটি ব্যাংকে এ সংক্রান্ত চিঠি পাঠানো হয়।

এর আগে ওমর ফারুক ও তার পরিবারের সদস্যদেরে ব্যাংক হিসাব চেয়ে সংস্লিষ্ট ব্যাংক গুলোকে চিঠি পাঠায় জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) এর ক›ন্দ্রীয় গোয়েন্দা সেল (সিআইসি)। চিঠিতে ওমর ফারুক চৌধুরী, তার স্ত্রী শেখ সুলতানা রেখা, তিন ছেলে আবিদ চৌধুরী, মুক্তাদির আহমেদ চৌধুরী ও ইশতিয়াক আহমেদ চৌধুরীর ব্যাংক হিসাব অনুসন্ধান ও জব্দ করার নির্দেশনা দেওয়া হয়।
 
একই সাথে তাদের দুটি ব্যবসায়িক প্রতিষ্ঠান, লেক ভিউ প্রোপার্টিজ এবং রাও কনস্ট্রাকশানের নামে পরিচালিত সকল ব্যাংক জব্দ করতে বলা হয়। ব্যাংক গুলোকে চিঠি পাওয়ার সাথে সাথে উল্লিখিত ব্যাক্তি ও প্রতিষ্ঠানের নামে পরিচালিত সমস্ত ব্যাংক হিসাব থেকে অর্থ উত্তোলন ও স্থানন্তর স্থগিত করতে বলা হয়। এসকল একাউন্টের সর্বশেষ তথ্য জুরুরি ভিত্তিতে পাঠাতে বলে এনবিআর।

এনবিআর থেকে পাঠানো চিঠিতে ধানমন্ডির ৮/এ সড়কের ইস্টার্ন হেরিটেজ, রমনার বঙ্গবন্ধু এভিনিউয়ের ৪৫ নম্বর বাসা ও চট্টগ্রামের রাউজানের সূত্রাপুরের ঠিকানা দেওয়া হয়েছে।

এই বিভাগের আরো খবর

দুদকের প্রতি আস্থা বেড়েছে মানুষের

নিজস্ব প্রতিবেদক: প্রতিষ্ঠার ১৫...

বিস্তারিত
আজ সশস্ত্র বাহিনী দিবস

নিজস্ব প্রতিবেদক: সশস্ত্র বাহিনী...

বিস্তারিত
ধর্মঘট প্রত্যাহারের পর যান চলাচল শুরু

নিজস্ব প্রতিবেদক: পরিবহন ধর্মঘট...

বিস্তারিত
পাকিস্তান থেকে এলো ৮২ টন পেঁয়াজ

নিজস্ব প্রতিবেদক: পাকিস্তানের করাচি...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *