কাউন্সিলর রাজীব গ্রেফতার, অস্ত্র-মদ-৫ কোটি টাকার রশিদ জব্দ

প্রকাশিত: ১১:৫৬, ১৯ অক্টোবর ২০১৯

আপডেট: ১১:৩৭, ১৯ অক্টোবর ২০১৯

নিজস্ব প্রতিবেদক : সন্ত্রাসী কর্মকাণ্ড, দখলদারিত্ব ও চাঁদাবাজির অভিযোগে ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩৩ নম্বর ওয়ার্ডের কমিশনার তারেকুজ্জামান রাজীবকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার রাতে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এসময় ওই বাসা থেকে অবৈধ অস্ত্র, বিদেশি মদ ও টাকা জব্দ করা হয়। 

ক্যাসিনো বিরোধী অভিযান শুরুর পর থেকেই র‌্যাবের নজরদারীতে ছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৩৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তারেকুজ্জামান রাজীব। গত কয়েকদিন ধরে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার 8 নম্বর রোডের ৪০৪ নম্বর বাড়িতে রাজীব আত্মগোপনে রয়েছে এমন তথ্য পায় র‌্যাব। এর ভিত্তিতে শনিবার সন্ধ্যার পর থেকে বাড়িটি ঘিরে রাখে র‌্যাবের সদস্যরা।

রাত সাড়ে দশটার দিকে বাড়িটিতে অভিযান চালিয়ে রাজীবকে গ্রেপ্তার করা হয়। এসময় অবৈধ একটি বিদেশি পিস্তল, নগদ ৩৩ হাজার টাকা ও বিদেশি মদ উদ্ধার করে র‌্যাব। পরে সংবাদ সম্মেলনে র‌্যাব জানায়, ক্যাসিনো কান্ডে রাজীবে সম্পৃক্ততা নেই। তবে, তার বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকাণ্ড, দখলদারিত্ব ও চাঁদাবাজির সুনির্দিষ্ট অভিযোগ রয়েছে।

এরপর রাজীবকে নিয়ে যাওয়া হয় তার মোহাম্মাদপুরের বাসায়। সেখানেও চালানো হয় অভিযান। 

এরপর তাকে সাথে নিয়ে রাজধানীর মোহাম্মদপুরের বাড়িতে চালানো হয় অভিযান। সেখানে কিছু না পেয়ে নিয়ে যাওয়া হয় তার কার্যালয়ে। সেখানেও কিছু পাওয়া যায়নি। তবে রাজীবের দেয়া তথ্যের ভিত্তিতেই তার সহকারি সাদেকের বাসা থেকে আনানো হয় ৫ কোটি টাকার জমা রশিদ। রাজীবের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে মামলা করা হবে জানান র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সরোয়ার আলম। 

এছাড়া অভিযানে অসহযোগিতা ও আলামত ধ্বংসের দায়ে রাজীবের সহকারি সাদেককে ৩ মাসের কারাদণ্ড দিয়েছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এদিকে, রাজীবকে রাজনৈতিক কারণে ফাঁসানো হচ্ছে বলে দাবি করেছেন তার ভাই।

এই বিভাগের আরো খবর

অপপ্রচারে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ...

বিস্তারিত
সরকারের ব্যর্থতায় চুয়াত্তরের পদধ্বনি: মওদুদ

নিজস্ব সংবাদদাতা: সরকারের ব্যর্থতায়...

বিস্তারিত
গাড়ি চালাতে শ্রমিকদের নির্দেশ মালিক সমিতির

নিজস্ব প্রতিবেদক: যান চলাচল বন্ধ না...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *