সম্রাটের অবস্থা স্থিতিশীল: হৃদরোগ হাসপাতালের পরিচালক

প্রকাশিত: ১০:১০, ০৮ অক্টোবর ২০১৯

আপডেট: ১২:২৩, ০৮ অক্টোবর ২০১৯

নিজস্ব প্রতিবেদক: জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের পরিচালক ডা. আফজালুর রহমান বলেছেন, সম্রাটের চিকিৎসার জন্য অস্থায়ী ভিত্তিতে তিন সদস্যের একটি মেডিকেল টিম গঠন করা হয়েছে। তার শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। পর্যবেক্ষণ করা হচ্ছে। মঙ্গলবার সকাল সোয়া ১০টার দিকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের সামনে সাংবাদিকদের এসব তথ্য জানান।

ডা. আফজালুর রহমান বলেন, তার চিকিৎসার জন্য অস্থায়ী ভিত্তিতে তিন সদস্যের একটি মেডিকেল টিম গঠন করা হয়েছে। এই টিমের পর্যবেক্ষণে সম্রাটের চিকিৎসা চলছে। বেশকিছু পরীক্ষা-নিরীক্ষা করতে দেয়া হয়েছে। রিপোর্ট হাতে পাওয়ার পর বর্তমান অবস্থা বোঝা যাবে।

এর আগে সদ্য বহিষ্কৃত যুবলীগ নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে চিকিৎসার জন্য জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের হাসপাতালে নেয়া হয়। আজ (মঙ্গলবার) সকাল সাড়ে ৭টায় প্রথমে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হয়। এরপর ঢামেক চিকিৎসকদের পরামর্শে সম্রাটকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা কেন্দ্রীয় কারাগারের ডেপুটি জেলার মো. জাহিদ।

সকাল সাড়ে ৭টায় ঢাকা কেন্দ্রীয় কারাগারের সর্বপ্রধান কারারক্ষী মুজাহিদুল ইসলাম সম্রাটকে ঢামেকের জরুরি বিভাগে নিয়ে আসেন।

এর আগে, সকালে তাকে কারাগার থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসকরা হৃদরোগ হাসপাতালে নেয়ার পরামর্শ দেন। এ ব্যাপারে চিকিৎসকরা সংবাদ সম্মেলন করার কথা রয়েছে।

এদিকে, অবৈধ ক্যাসিনো ব্যবসার মূলহোতা সম্রাটের বিরুদ্ধে গত রাতে অস্ত্র ও মাদক আইনে করা দুই মামলায় ২০ দিনের রিমান্ড চেয়েছে পুলিশ।

আগামীকাল ঢাকা মহানগর হাকিম আদালতে এর শুনানি অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এছাড়া, বন্য প্রানি সংরক্ষণ আইনে ৬ মাসের সাজা ভোগ করছেন সম্রাট।  

 

এই বিভাগের আরো খবর

বিএনপির এমপি হারুনের ৫ বছরের কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক: বিএনপির যুগ্ম...

বিস্তারিত
আইনজীবীর সহকারী হত্যা; ১২ জনের ফাঁসি

নিজস্ব প্রতিবেদক: ঢাকা জজ কোর্টের...

বিস্তারিত
আনসার আল ইসলামের ৪ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর গাবতলী ও...

বিস্তারিত
শপথ নিলেন হাইকোর্টের ৯ বিচারপতি

নিজস্ব প্রতিবেদক: সুপ্রিম কোর্টের...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *