অভিযোগের সত্যতা পেলে কেউ রেহাই পাবে না: কাদের

প্রকাশিত: ০১:২২, ০৭ অক্টোবর ২০১৯

আপডেট: ০১:২২, ১৪ অক্টোবর ২০১৯

নিজস্ব প্রতিবেদক: অভিযোগের সত্যতা প্রমাণ হলে কেউ রেহাই পাবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। দুর্নীতির বিরুদ্ধে সরকারের এই অভিযান চলবে, গরম খবর বা চমক শেষ হয়ে যায়নি, আরও খবর আসবে বলে জানান তিনি। 

সোমবার (০৭ অক্টোবর) সচিবালয়ে সমসাময়িক বিষয় নিয়ে সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান। 

এ সময় বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার বিষয়ে তদন্ত চলছে জানিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ‘তদন্তে যারাই অপরাধী সাব্যস্ত হবে, তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে বলা হয়েছে। আইন নিজস্ব গতিতে চলবে।’

যুবলীগ সভাপতি ওমর ফারুকের বিরুদ্ধে যেসব অভিযোগ উঠেছে, সেগুলোর তথ্য-প্রমাণ পাওয়া গেলে, তার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি। 

অবৈধ ক্যাসিনোকাণ্ডে জড়িত ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে রোববার (৬ অক্টোবর) কুমিল্লা থেকে আটক করে র‌্যাপিড আকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। পরে তাকে ছয়মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়ে কারাগারে পাঠানো হয়।

স্বেচ্ছাসেবক লীগের সভাপতির বিরুদ্ধেও অনেক অভিযোগ রয়েছে এ প্রশ্নের উত্তরে ওবায়দুল কাদের বলেন, অভিযোগের সত্যতা প্রমাণ হলে কেউ রেহাই পাবে না। ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেননও তো একটা ক্লাবের মালিক, প্রমাণ তো করতে হবে তিনি ক্যাসিনো ব্যবসা করেন।

তিনি বলেন, আমরা যা বলছি তা মুখে বলছি না, কালপ্রিটদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কোনো দ্বিধা-সংকোচ নেই।

এ সময় ভারত প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, সম্পর্ক ভাল থাকলে সব কিছুই করা সম্ভব, ভারতের সাথে বাংলাদেশের সম্পর্ক এখন উচ্চমাত্রায় রয়েছে, তাই কিছু পেতে হলে দিতেও হয়, ছিটমহলসহ অনেক বড় সমস্যার সমাধান হয়েছে ভারতের সাথে। একইভাবে তিস্তার সমস্যাও মিটে যাবে।

এই বিভাগের আরো খবর

নাইকো মামলায় খালেদার বিরুদ্ধে অভিযোগ গঠন

নিজস্ব প্রতিবেদক: নাইকো দুর্নীতি...

বিস্তারিত
পুলিশের বাধার মুখে ঐক্যফ্রন্ট নেতারা

নিজস্ব প্রতিবেদক: পুলিশ, সন্ত্রাসী ও...

বিস্তারিত
বিএনপি নেতাদের ফেরত পাঠালো পুলিশ

অনলাইন ডেস্ক: বুয়েট ছাত্র আবরার...

বিস্তারিত
বিএনপি নেতা মেজর হাফিজের জামিন মঞ্জুর

নিজস্ব প্রতিবেদক: ডিজিটাল নিরাপত্তা...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *