জার্মানিতে দেখা হলো দেশনায়ক ও চিত্রনায়িকার আপডেট: ০৬:৫২, ৩১ মে ২০১৭

আন্তর্জাতিক ডেস্ক: দ্বিপাক্ষিক সম্পর্ক মজবুত করতে আপাতত জার্মানির রাজধানী বার্লিনে রয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।  সেখানে গিয়ে হঠাৎই দেখা হয়ে গেল বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে। এককথায় বিদেশের মাটিতে খানিকটা অপ্রত্যাশিতভাবেই মুখোমুখি হলেন 'দেশনায়ক' ও 'চিত্রনায়িকা'।

প্রধানমন্ত্রীর সঙ্গে হঠাৎ মোলাকাতের সেই ছবি ইনস্টাগ্রাম এবং টুইটারে পোস্টও করেছেন প্রিয়াঙ্কা। নিজের প্রথম হলিউড ছবি 'বেওয়াচ'-এর প্রোমোশনে বার্লিনে রয়েছেন তিনি। দু’‌জনেই ভীষণ ব্যস্ত নিজেদের কাজে। তার মধ্যেও প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেছেন প্রিয়াঙ্কা।ে

ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে প্রিয়াঙ্কা লিখেছেন, "ব্যস্ততার মধ্যেও সময় বার করে তাঁর সঙ্গে দেখা করার জন্য ধন্যবাদ প্রধানমন্ত্রীকে। প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে পেরে আমি আপ্লুত।"

এখন বেশির ভাগ সময়েই দেশের বাইরে থাকেন তিনি। আমেরিকাতেই অধিকাংশ সময় থাকেন। 'কোয়ান্টিকো'র শুটিং নিয়েও ভীষণ ব্যস্ত প্রিয়াঙ্কা। নিজের ফিল্মের প্রোমোশনে অস্কার, গোল্ডেন গ্লোব, এমনকী মেট গালাতেও রেড কার্পেটে হাজির ছিলেন পিগি চপস।

বার্লিনের প্রচার শেষ করেই লন্ডনে যাওয়ার কথা তাঁর। তবে হলিউডের ডেব্যু ফিল্ম বেওয়াচে ভিলেন চরিত্রে দেখা যাবে প্রিয়াঙ্কাকে। ‌‌‌

 

Publisher : Jyotirmoy Nandy