ঢাকা, সোমবার, ২৩ অক্টোবর ২০১৭, ৮ কার্তিক ১৪২৪, ২ সফর ১৪৩৯
শিরোনামঃ
রোহিঙ্গা সংকটের স্থায়ী সমাধান চায় বাংলাদেশ ও ভারত কফি আনান কমিশনের সুপারিশ বাস্তবায়নের তাগিদ বাংলাদেশে আশ্রয় নেয়া ১৪ হাজারেরও বেশি রোহিঙ্গা শিশু অপুষ্টিতে মারা যেতে পারে নির্বাচন পর্যবেক্ষকদের কাজে নিরপেক্ষতা থাকতে হবে: সিইসি হোয়াইট ওয়াশ হলো বাংলাদেশ গত কদিনে বাংলাদেশে ঢুকেছে প্রায় ৪০ হাজার রোহিঙ্গা ১১ সাক্ষীকে জেরার জন্য খালেদার আবেদন হাই কোর্টে নিষ্পত্তি নির্বাচন পর্যবেক্ষকদের কাজে নিরপেক্ষতা থাকতে হবে: সিইসি নিরাপদ সড়ক গড়ে তোলার লক্ষ্যে সবাই আইন মেনে চলুন আবহাওয়ার উন্নতি: দেশের বিভিন্ন রুটে নৌ চলাচল স্বাভাবিক নির্বাচন নিয়ে সরকার নীল নকশা করছে: রিজভী স্পেনের কেন্দ্রীয় শাসন না মানার ঘোষণা কাতালান প্রেসিডেন্টের উন্নত বাংলাদেশ গড়তে আওয়ামী লীগকে ক্ষমতায় রাখুন: জয় ইপিএল-এ জয় পেয়েছে চেলসি ও ম্যানসিটি বেড়িবাঁধ ভেঙে বিভিন্ন জেলার নিম্নাঞ্চল প্লাবিত, ব্যাহত ফেরি চলাচল টানা বৃষ্টিতে ডুবে গেছে ঢাকার বিভিন্ন এলাকা টানা বৃষ্টিতে দেশের বিভিন্ন বন্দরের কার্যক্রমে স্থবিরতা মালয়েশিয়ায় ভূমিধসে তিন বাংলাদেশীসহ ৪ শ্রমিকের মৃত্যু কাতালোনিয়ার স্বায়ত্তশাসন বাতিল করে দিলো স্পেন

ফের দুর্ঘটনা থেকে প্রাণে বেঁচে গেলেন শাহরুখ

প্রকাশিত: ০৬:২৬ , ৩১ মে ২০১৭ আপডেট: ০৬:২৬ , ৩১ মে ২০১৭

বিনোদন ডেস্ক: ফের একবার বড়সড় দুর্ঘটনার হাত থেকে রেহাই পেলেন বলিউড অভিনেতা শাহরুখ খান। মুম্বইয়ের ফিল্ম স্টুডিওতে পরিচালক আনন্দ এল রাই-এর পরবর্তী সিনেমার শুটিং চলাকালীন ভেঙে পড়ে ছাদ। সেই সময় সেটেই উপস্থিত ছিলেন কিং খান। তবে অল্পের জন্য প্রাণে রক্ষা পান তিনি। ঘটনায় দু’জন আহত হয়েছেন। তবে প্রাথমিক চিকিৎসার পর তাঁদের ছেড়ে দেওয়া হয়েছে হাসপাতাল থেকে।

জানা গেছে, শুটিং চলাকালে হঠাৎ করেই ছাদের একাংশ ভেঙে পড়ে। তবে সৌভাগ্যবশত যে অংশটি ভেঙে পড়ে, শাহরুখ সেসময় তার উল্টোদিকে বসেছিলেন।ফলে অল্পের জন্যই বেঁচে যান তিনি। না হলে বড়সড় বিপদ হতেই পারতো।

শুটিং ইউনিটের এক সদস্য বলেন, "হঠাৎ করেই নতুন করে তৈরি ছাদের এক অংশ ভেঙে পড়ে। আহত হন ইউনিটের দুজন সদস্য। তবে তাঁদের প্রাথমিক চিকিৎসার পরেই ছেড়ে দেয়া হয়। চোট তেমন গুরুতর ছিল না। শাহরুখ ওই সময় উল্টোদিকে থাকায় চোট পাননি। অল্পের জন্য বড়সড় দুর্ঘটনা এড়ানো গিয়েছে। আপাতত দুদিনের জন্য শুটিং বন্ধ রাখা রয়েছে। সপ্তাহের শেষদিকে ফের তা শুরু হবে।" 

শাহরুখ মৃত্যুর মুখোমুখি হলেও ছবির দুই নায়িকা ক্যাটরিনা কাইফ ও অনুষ্কা শর্মা সেই সময় সেটে ছিলেন না৷ তবে এমন ভয়াবহ দুর্ঘটনার কথা শুনে আতঙ্কগ্রস্ত হয়ে কিং খানের সঙ্গে দেখা করতে যান দুই নায়িকাই।

ফিল্ম সিটির এক কর্মী জানিয়েছেন, শাহরুখ-ক্যাটরিনা-অনুষ্কার ছবিটির শুটিং গত সপ্তাহে শুরু হয়েছিল৷ প্রথমে মিরাটে শুটিং হওয়ার কথা ছিল৷ পরে ঠিক হয় মিরাটের হাইওয়ের লোকেশন ও ‘ঘণ্টা ঘর’ বানানো হবে ফিল্ম সিটির ভিতরেই৷ সেইমতো কাজ চলছিল৷ নির্ধারিত শিডিউলের অনেক পরে শুটিং শুরু হওয়ায় সেটের বেশ কিছু অংশ তাড়াহুড়ো করে তৈরি করা হচ্ছিল৷ শুটিংয়ের ফাঁকে সেট ঘুরে ঘুরে দেখেছিলেন শাহরুখ৷ এই ছবিতে তাঁকে এক বামনের চরিত্রে দেখা যাবে৷ চ্যালেঞ্জিং এই চরিত্রে খর্বাকৃতি মেক-আপ নেয়ার জন্য তাঁকে শুটিং শুরুর অনেক আগে সেটে পৌঁছতে হচ্ছিল৷ দুর্ঘটনার দিনও তিনি মেক-আপ করে একটি চেয়ারে বসেছিলেন৷ স্পট বয়েরা একটি মই নিয়ে সেট তৈরি করছিলো৷ হঠাৎই সেই লোহার মইটি ধাক্কা মারে দেয়ালে৷ তারপরই সিলিং থেকে ১২ ফুটের একটি  কংক্রিটের চাঙড় ভেঙে পড়ে৷ ধুলোয় চারদিক ঢেকে যাওয়ায় এবং আহতদের আর্তনাদে পরিচালক আনন্দ প্রথমে ভেবেছিলেন, শাহরুখের মাথার উপরেই হয়তো চাঙড় ভেঙে পড়েছে৷ ততক্ষণে কিং খানও দ্রুত নিজের চেয়ার ছেড়ে উঠে দূরে সরে যান৷ কংক্রিটের কয়েকটি টুকরো তাঁর হাতে লাগে বলে এক স্পট বয় জানিয়েছে৷ 

এর আগেও একাধিকবার শুটিং চলাকালীন আহত হয়েছিলেন শাহরুখ খান। তবে তাঁর ভক্তদের জন্য সুখবর-- এবার আর তেমনকিছু ঘটেনি।

এই সম্পর্কিত আরো খবর

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is