পারভেজকে চাপা দেয়া বাসের চালক ছিল ‘হেলপার’

প্রকাশিত: ০২:০৯, ২১ সেপ্টেম্বর ২০১৯

আপডেট: ০২:০৯, ২১ সেপ্টেম্বর ২০১৯

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর উত্তরায় সঙ্গীত শিল্পী ও পরিচালক পারভেজ রবকে চাপা দেওয়ার ঘটনায় ভিক্টর পরিবহন বাসের চালক মো. সুমন ও সহকারী  (হেলপার)  আক্তার হোসেনকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে ডিবি জানায়, ঘটনার সময় ঘাতক বাসটির চালকের আসনে ছিলেন সহকারী আক্তার হোসেন। আর চালক সুমন পাশের সিটে বসা ছিলেন। টঙ্গী থেকে ছেড়ে আসার পর তুরাগ এলাকায় বেপরোয়া গতিতে পারভেজ রবকে চাপা দেয় বাসটি। এরপর চালক ও সহকারী বাসটি ফেলে দ্রুত পালিয়ে যান।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাতে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন মাসদাইড় বাজার এলাকা থেকে সুমনকে ও শরীয়তপুর জেলার নড়িয়া থানাধীন দিনারা এলাকা থেকে আক্তার হোসেনকে গ্রেপ্তার করে ডিবির উত্তর বিভাগের একটি টিম।

ডিবি আরো জানায়, পারভেজ রবকে চাপা দিয়ে হত্যার পর চালক-সহকারী দুজনেই একসঙ্গে ঢাকা ত্যাগ করেন। গ্রেপ্তার এড়াতে গত ১৩ সেপ্টেম্বর দুজনেই তাদের ব্যবহৃত মোবাইল ফোনটি নদীতে ফেলে দেন।

এ বিষয়ে ডিবি উত্তর বিভাগের উপ-কমিশনার (ডিসি) মশিউর রহমান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে চালক সুমন জানায়, ঘটনার সময় তিনি চালকের আসনে ছিলেন না। তার সহকারী (হেলপার) আক্তার বেপরোয়া গতিতে বাসটি চালাচ্ছিলেন এবং চালক সুমন পাশের সিটে বসা ছিলেন। টঙ্গী থেকে তুরাগে আসার পর বাসটি পারভেজ রবকে চাপা দেয়।

তিনি বলেন, বাসটির মূল চালক সুমনের ড্রাইভিং লাইসেন্স থাকলেও সহকারী আক্তারের কোনো ড্রাইভিং লাইসেন্স নেই। তারপরও তিনি বাসটি চালাচ্ছিলেন। আক্তার মাঝে মধ্যে সুযোগ পেলেই ড্রাইভিং সিটে বসতেন।

তাদের দুজনকে তুরাগ থানায় দায়ের করা মামলা (নং-৮) গ্রেফতার দেখিয়ে আজ আদালতে সোপর্দ করে ১০ দিনের রিমান্ড চাওয়া হবে বলেও জানান তিনি।

গত ৫ সেপ্টেম্বর বেলা ১১টায় তুরাগ থানাধীন ধউর ইস্টওয়েস্ট মেডিকেল কলেজের সামনে মেইন রোডের উত্তর পাশে সঙ্গীত শিল্পী ও পরিচালক পারভেজ রব সদরঘাট যাওয়ার উদ্দেশ্যে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। এ সময় ভিক্টর ক্লাসিক নামের বাসটি (রেজিঃ নং-ঢাকা মেট্রো-ব-১২-০৯৬৩) থামানোর জন্য সংকেত দিলে চালক বাসটি না থামিয়ে বেপরোয়া ও দ্রুতগতিতে বাসটি চালিয়ে পারভেজ রবকে চাপা দেয়। এরপর তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

এই বিভাগের আরো খবর

চট্টগ্রাম-সিলেটের রেল যোগাযোগ শুরু

নিজস্ব প্রতিবেদক: তিন ঘণ্টা বন্ধ...

বিস্তারিত
রংপুরে ট্রেন দুর্ঘটনা,২ জন নিহত, আহত ১৫

রংপুর প্রতিনিধি: রংপুরের কাউনিয়ায়...

বিস্তারিত
কাকরাইলে ট্রাকের ধাক্কায় র‌্যাব সদস্য নিহত

অনলাইন ডেস্ক: রাজধানীতে সড়ক দুঘটনায়...

বিস্তারিত
হাসপাতালে মির্জা ফখরুল

রংপুর প্রতিনিধি: রংপুর-১ (সদর)...

বিস্তারিত
সুনামগঞ্জের হাওরে নৌকাডুবিতে ৮ জনের মৃত্যু

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের...

বিস্তারিত
যশোরে বাস চাপায় শিশুসহ নিহত ২

যশোর প্রতিনিধি: যশোরে বাস চাপায়...

বিস্তারিত
পারভেজকে চাপা দেয়া বাসের চালক ছিল ‘হেলপার’

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর উত্তরায়...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *