যত বাধাই আসুক, সমাজের অসঙ্গতি দূর করবো- প্রধানমন্ত্রী

প্রকাশিত: ০৮:৪১, ১৯ সেপ্টেম্বর ২০১৯

আপডেট: ০৯:০১, ১৯ সেপ্টেম্বর ২০১৯

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমাজের সব অসঙ্গতি একে একে দূর করার প্রত্যয় জানিয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে ২৩ সদস্যের একটি দল প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানালে তিনি এ প্রত্যয় ব্যক্ত করেন। শেখ হাসিনা বলেন, ছাত্রলীগকে সততা ও আদর্শ নিয়ে চলতে হবে। সবার মাঝে আস্থা ও বিশ্বাস অর্জন কওে সংগঠনের ইমেজ বাড়াতে ছাত্রলীগের নেতাদের নির্দেশ দেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সন্ধ্যায় গণভবনে সৌজন্য সাক্ষাত করেছেন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য। এসময় ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ও ঢাকা উত্তর-দক্ষিণ মহানগর শাখার শীর্ষ নেতারা ছাড়াও ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি, যুগ্ম সাধারণ সম্পাদক সাংগঠনিক সম্পাদকসহ ২৩ জন ছাত্রনেতা উপস্থিত ছিলেন। ছাত্রলীগের দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমানও এসময় উপস্থিত ছিলেন।   

সততার ও আদর্শের সাথে পথ চলতে নতুন নেতাদের নির্দেশনা দিয়ে প্রধানমন্ত্রী বলেন, সমাজের অসঙ্গতিগুলো তিনি দূর করবেন। নানান ধারণের বাধা আসনে জেনেই তিনি এই উদ্যোগ নিয়েছেন বলে জানান শেখ হাসিনা। 

শেখ হাসিনা বলেন, বঙ্গবন্ধুর আদর্শের পথে চলতে না পারলে আওয়ামী লীগের সাথে কারোর রাজনীতি করার প্রয়োজন নেই। ছাত্রলীগ নিয়ে আর কোন নালিশ শুনতে চান না জানিয়ে শেখ হাসিনা বলেন, ছাত্রলীগের পর যুবলীগকে ধরেছি।  

জাতির পিতার আদর্শে উজ্জীবিত হয়ে গঠনমূলক কর্মসূচির মাধ্যমে ছাত্রলীগের ইমেজ বৃদ্ধিতে কাজ করতে এসময় ছাত্রলীগ নেতাদের নির্দেশ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 
 

এই বিভাগের আরো খবর

শেখ রাসেলের জন্মদিন আজ, নানা আয়োজনে পালন  

নিজস্ব প্রতিবেদক: আজ ১৮ অক্টোবর জাতির...

বিস্তারিত
অপসারণ হলেন কাউন্সিলর মমিনুল হক সাঈদ

নিজস্ব প্রতিবেদক: ঢাকা দক্ষিণ সিটি...

বিস্তারিত
‘আবরার হত্যার দায় ছাত্র রাজনীতির নয়’

নিজস্ব প্রতিবেদক: বুয়েট শিক্ষার্থী...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *