ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ৩ অগ্রহায়ণ ১৪২৫

2018-11-17

, ৮ রবিউল আউয়াল ১৪৪০

সিলেটে পাথর কোয়ারিতে আবারো শ্রমিক নিহত

প্রকাশিত: ০৫:০৮ , ০৩ মার্চ ২০১৭ আপডেট: ০৫:০৮ , ০৩ মার্চ ২০১৭

সিলেটে কোম্পানীগঞ্জ উপজেলার শাহ আরফিন টিলায় পাথর কোয়ারি ধ্বসে আবারও এক শ্রমিক নিহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাত ৮ টার দিতে এ দুর্ঘটনা ঘটে। নিহত ইয়াকুব আলী (২২) স্থানীয় নারায়ণপুর গ্রামের রজব আলীর ছেলে।


পুলিশ জানায়, স্থানীয় আব্দুল হান্নানের কোয়ারি থেকে পাথর উত্তোলন করে ট্রাক্টরে করে নেয়ার পথে আকস্মিক গর্তে পড়ে যান। গুরুতর আহত অবস্থায় ইয়াকুব আলীকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।


কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলতাফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয় আব্দুল হান্নানের কাছ থেকে পাথর কোয়ারির ওই গর্তটি লিজ নেন ইয়াকুবের বাবা রজব আলী। পাথর উত্তোলন কার্যক্রম বন্ধ থাকার পরও বৃহস্পতিবার রাতে অবৈধভাবে ট্রাক্টর দিয়ে পাথর বোঝাইকালে আকস্মিকভাবে গর্তে মাটি চাপা পড়েন ইয়াকুব। 


খবর পেয়ে রাত পুলিশ সাড়ে ১১টায় উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ নিহতের বাড়িতে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় নিহতের বাবা রজব আলীসহ ২ জনকে আটক করে পুলিশ। 


এ নিয়ে দেড় মাসে আরফিন টিলায় ৭ জনের মৃত্যু হলো। গত ২৩ জানুয়ারি টিলা সংলগ্ন মাটিয়া টিলার আঞ্জু মিয়ার গর্ত ধসে ৫ জনের প্রাণহানির ঘটনা ঘটে।

 

এই বিভাগের আরো খবর

শাহজালাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি জালিয়াতির অভিযোগে শিক্ষার্থী আটক

সিলেট প্রতিনিধি: সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে প্রথম বর্ষে ভর্তি হতে আসা এক শিক্ষার্থীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is