বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে জয়-লেখকের দায়িত্ব গ্রহণ

প্রকাশিত: ০১:২৩, ১৬ সেপ্টেম্বর ২০১৯

আপডেট: ০১:২৩, ১৬ সেপ্টেম্বর ২০১৯

নিজস্ব প্রতিবেদক: সদ্য দায়িত্ব পাওয়া ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন।

সোমবার (১৬ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টায় ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে তারা শ্রদ্ধা নিবেদন করেন। এই শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে ছাত্রলীগের শীর্ষ নেতৃত্বের দায়িত্ব গ্রহণ করলেন নাহিয়ান ও লেখক।

এ সময় কেন্দ্রীয় নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সভাপতি অসীম কুমার বৈদ্য, সরকার রায়হান জহির, সাংগঠনিক সম্পাদক বাধন, তাহসান আহমেদ রাসেল, বেনজীর হোসেন নিশি প্রমুখ। ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতাদের মধ্যে ছিলেন সভাপতি সনজিত ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন।

কেন্দ্রের পর ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ, দক্ষিণ ছাত্রলীগসহ বিভিন্ন ইউনিট সদ্য দায়িত্বপ্রাপ্ত দুই নেতার সঙ্গে পৃথক পৃথক ভাবে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন।

আজ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব নেয়ার কথা রোববার মধুর ক্যান্টিনে সংবাদ সম্মেলন করে জানিয়েছিলেন নাহিয়ান জয় ও লেখক ভট্টাচার্য।

উল্লেখ্য চাঁদাবাজিসহ নানা অনিয়মের অভিযোগে ছাত্রলীগের শীর্ষ পদ থেকে অপসারণ করা হয়েছে রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও গোলাম রাব্বানীকে। সিনিয়র সহ-সভাপতি আল নাহিয়ান জয়কে ভারপ্রাপ্ত সভাপতি এবং সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক করা হয়েছে। শনিবার আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

এই বিভাগের আরো খবর

শেখ রাসেলের জন্মদিন আজ, নানা আয়োজনে পালন  

নিজস্ব প্রতিবেদক: আজ ১৮ অক্টোবর জাতির...

বিস্তারিত
অপসারণ হলেন কাউন্সিলর মমিনুল হক সাঈদ

নিজস্ব প্রতিবেদক: ঢাকা দক্ষিণ সিটি...

বিস্তারিত
‘আবরার হত্যার দায় ছাত্র রাজনীতির নয়’

নিজস্ব প্রতিবেদক: বুয়েট শিক্ষার্থী...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *