অপকর্ম করলে কেউই ছাড় পাবে না: কাদের

প্রকাশিত: ১২:৪৪, ১৬ সেপ্টেম্বর ২০১৯

আপডেট: ১০:৫০, ১৬ সেপ্টেম্বর ২০১৯

নিজস্ব প্রতিবেদক: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অভিজ্ঞ হলেও বিআরটিসিতে দুর্নীতিবাজ কর্মকর্তার প্রয়োজন নেই।

তিনি বলেন, অপরাধের সাথে জড়িত যে কোন ব্যক্তি দলের ভেতরে যত প্রভাবশালীই হোক, তাকে কোন ছাড় দেয়া হবে না। তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থার পাশাপাশি প্রশাসনিক ব্যবস্থা নেয়া হবে।

সোমবার ( ১৬ সেপ্টেম্বর) বিআরটিসি'র প্রধান কার্যালয়ে এক বৈঠকে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, যেসব নেতার বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ প্রধানমন্ত্রীর কাছে গেছে, তারা কেউই ছাড় পাবে না। তবে সবার বিরুদ্ধেই দলীয় ব্যবস্থা নেওয়া হবে না, অনেকের বিরুদ্ধে প্রশাসনিকভাবেও ব্যবস্থা নেওয়া হবে। 

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, নেতাকর্মীদের অনিয়ম ও দুর্নীতির বিষয়ে প্রধানমন্ত্রীর নিজস্ব সংস্থার প্রতিবেদন রয়েছে। পাশাপাশি বিভিন্ন সংস্থার প্রতিবেদনও প্রধানমন্ত্রীর কাছে রয়েছে। 

গত ১৪ সেপ্টেম্বর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় প্রধানমন্ত্রী যুবলীগের কয়েকজন নেতার নাম উল্লেখ করে ছাত্রলীগের বাদ হওয়া সভাপতি ও সাধারণ সম্পাদকের চেয়েও খারাপ বলে মন্তব্য করেন। শেখ হাসিনা সেসময় হুঁশিয়ারি দিয়ে বলেন, কেউ এ ধরনের কাজ করলে মেনে নেওয়া হবে না।

ছাত্রলীগের মত যুবলীগের কমিটিও ভেঙে দেওয়া হবে কি-না জানতে চাইলে ওবায়দুল কাদের বলেন, যুবলীগ নিজেরাই নেতাকর্মীদের বিরুদ্ধে অভিযোগ তদন্ত করতে একটি সেল গঠন করেছে। তারা নিজেরাই শোধরানোর পথ বেছে নিয়েছে।          

 

এই বিভাগের আরো খবর

জামালপুরে সড়ক সংস্কার কাজে অনিয়ম

জামালপুর প্রতিনিধি: জামালপুরে সড়ক...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *