চট্টগ্রামে শরৎ মেলা শেষ হচ্ছে আজ

প্রকাশিত: ১১:২৩, ১৫ সেপ্টেম্বর ২০১৯

আপডেট: ০৭:৪৬, ১৫ সেপ্টেম্বর ২০১৯

চট্টগ্রাম প্রতিনিধি: নারী উদ্যোক্তাদের আয়োজনে চট্টগ্রামে বসেছে শরৎ মেলা। শিল্পকলা একাডেমীতে আয়োজিত পাঁচদিন ব্যাপী এই মেলার দোকানগুলোতে স্থান পেয়েছে দেশিয় তৈরি নানা পণ্য, পোশাক আর অলংকার। আর এসব পণ্য দেখতে মেলাতে ভিড় করছেন ক্রেতা-দর্শনার্থীরা।

আয়োজকরা জানালেন, এখানে নিজেদের প্রতিভা প্রকাশের সুযোগ পেয়েছেন নারীরা। এছাড়া দেশিয় পণ্যের প্রতি সাধারণ মানুষের আগ্রহী করতে এই মেলার আয়োজন বলেও জানান তারা।

শরৎ ঋতু উপলক্ষ্যে চট্টগ্রামের শিল্পকলা একাডেমীতে বসেছে শরৎ মেলা। যেখানে নানা সাজসজ্জার অলংকার থেকে শুরু করে নিজেদের তৈরি পোশাক দিয়ে দোকান সাজিয়ে বসেছেন নারী উদ্যোক্তারা।

শরৎ মেলার আয়োজন করেছে মেমসাহেব নামের একটি সংগঠন। মেলায় ২০টি স্টলে নারীদের জন্য নানা পণ্যের পাশাপাশি অনেক প্রয়োজনীয় জিনিসের পসরা সাজিয়ে বসেছেন উদ্যোক্তারা। যেখানে নিজেদের তৈরি পণ্যের পরিমাণই বেশি। এজন্য মেলায় দর্শনার্থীরাও আসছে বেশি হারে। বাহারি ধরনের নানা পণ্য একসাথে পেয়ে খুশি ক্রেতারা। আর নিজেদের প্রতিভা প্রকাশের সুযোগ পেয়ে সন্তুষ্ট উদ্যোক্তারাও।

এদিকে, মেলার আয়োজক জানালেন, দেশীয় পণ্যের প্রতি আগ্রহ বাড়াতে শরৎ মেলার আয়োজন।  ১১ সেপ্টেম্বর শুরু হওয়া এই মেলা চলবে আজ (রোববার) রাত ৮টা পর্যন্ত।

এই বিভাগের আরো খবর

লক্ষ্মীপুরে অজ্ঞাত যুবকের গুলিবিদ্ধ মরদেহ

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের...

বিস্তারিত
খুলনায় বন্দুকযুদ্ধে ৪ জলদস্যু নিহত

ডেস্ক প্রতিবেদক: সুন্দরবনে র‌্যাব-৬...

বিস্তারিত
মহাসড়কে চালকদের মাদকাসক্তি পরীক্ষা শুরু

ফেনী প্রতিনিধি : মহাসড়কে শুরু হয়েছে...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *