গাজীপুরে কিশোর গ্যাং দ্বন্দ্বে হত্যা; গ্রেফতার ৬

প্রকাশিত: ০৫:২৫, ১২ সেপ্টেম্বর ২০১৯

আপডেট: ০৫:২৫, ১২ সেপ্টেম্বর ২০১৯

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের রাজদিঘীর পাড় এলাকায় দুই কিশোর গ্যাং দ্বন্দ্বের জেরে কিশোর নুরুল ইসলাম নুরু হত্যা মামলার মূল আসামি রাসেলসহ ৬ জন গ্রেফতার হয়েছে। উদ্ধার করা হয়েছে তাদের কাছে থাকা দুইটি চাপাতি, একটি ছোড়া, ৫টি মোবাইল ফোন ও নগদ ৮ হাজার টাকা

গ্রেফতারকৃত ছয় জন হচ্ছে- কিশোরগ্যাং ভাই-ব্রাদারস গ্রæপের প্রধান মো: রাসেল মিয়া, সদস্য মোহাম্মদ সৌরভ, মো: আশরাফুল ইসলাম, মোহাম্মদ জোবায়ের, মো: আমির হামজা এবং মো: সুজন পাটোয়ারী।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে গাজীপুর পোড়াবাড়ি র‌্যাব ক্যাম্পের মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে র‌্যাব-১ এর সহকারী পুলিশ সুপার সুজয় চক্রবর্তী এ তথ্য জানান। তিনি বলেন, নুরু রাজদিঘীর পাড়ে একটি চায়ের দোকানের কর্মচারী ছিল এবং রাজ দিঘীরপাড় কিশোর গ্যাং গ্রæপের একজন সক্রিয় সদস্যও ছিল। এ হত্যাকান্ডের পর আসামিরা পালিয়ে যায়। তবে গোয়েন্দা তৎপরতার মাধ্যমে গাজীপুরের বিভিন্ন স্থান থেকে তাদেরকে গ্রেফতার করে র‌্যাব।

গত ৩ সেপ্টেম্বর, পূর্ব শত্রæতা, আধিপত্য বিস্তার এবং শহরের সাহাপাড়া ভাই ব্রাদার্স কিশোর গ্যাং গ্রæপের লিডার রাসেলকে ভাই না বলে তুই সম্বোধন করায় ভাই ব্রাদার্স কিশোর গ্যাং এর সদস্যরা কিশোর নুরুল ইসলামকে কুপিয়ে হত্যা করে। পরে নিহতের বাবা বাদী হয়ে গাজীপুর সদর থানায় মামলা দায়ের করেন।

এই বিভাগের আরো খবর

সগিরা হত্যার রহস্য উদঘাটন করেছে পিবিআই

নিজস্ব প্রতিবেদক: প্রায় ৩০ বছর আগে...

বিস্তারিত
৬৯ বার পেছালো তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ

নিজস্ব প্রতিবেদক: সাংবাদিক দম্পতি...

বিস্তারিত
খালেদা জিয়ার জামিন খারিজের বিরুদ্ধে আপিল

নিজস্ব প্রতিবেদক: জিয়া চ্যারিটেবল...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *