ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬

2019-09-19

, ১৯ মহররম ১৪৪১

শাহজালাল বিমানবন্দরে ৫০ লাখ টাকার স্বর্ণ উদ্ধার

প্রকাশিত: ০১:১২ , ১১ সেপ্টেম্বর ২০১৯ আপডেট: ০১:১২ , ১১ সেপ্টেম্বর ২০১৯

নিজস্ব প্রতিবেদক: হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক যাত্রীর রেক্টাম (পায়ুপথ) থেকে ৫০ লাখ টাকার স্বর্ণ উদ্ধার করা হয়েছে। বুধবার (১১ সেপ্টেম্বর) কাস্টম হাউস ঢাকার প্রিভেন্টিভ টিম ৮ পিস স্বর্ণবার উদ্ধার করেন। 

ঢাকা কাস্টমস হাউসের সহকারী কমিশনার মো. সাজ্জাদ হোসেন বলেন, কমিশনারের কাছে আসা গোপন সংবাদের ভিত্তিতে চোরাচালান প্রতিরোধে কাস্টম হাউস, ঢাকার কর্তব্যরত প্রিভেন্টিভ কর্মকর্তারা বিমানবন্দরের বিভিন্ন পয়েন্টে অবস্থান নেন। ডোমেস্টিক যাত্রীদের নজরদারি ও তল্লাশির একপর্যায়ে ব্যাংকক থেকে চট্টগ্রাম হয়ে শাহজালাল বিমানবন্দরে অবতরণকৃত রিজেন্ট এয়ারওয়েজের (ফ্লাইট নং-জঢ৭৮৭) একজন যাত্রীকে চ্যালেঞ্জ করা হলে যাত্রীর রেক্টামে (পায়ুপথ) ৮ পিস স্বর্ণবার পাওয়া যায়। তার বিরুদ্ধে মামলা হয়েছে এবং তাকে পুলিশের হাতে তুলে দেয়া হয়েছে।

এদিকে , ফ্লাইট নং-জঢ৭৮৩ যোগে মালয়েশিয়া থেকে আগত অপর এক যাত্রী গ্রিন চ্যানেল অতিক্রমের পরে তাকে চ্যালেঞ্জ করা হলে তার শরীরের গোপন স্থানে লুকানো দুটি স্বর্ণবার পাওয়া যায়। আটককৃত স্বর্ণের আনুমানিক মূল্য ৫০ লাখ টাকা। আটককৃত স্বর্ণের বিষয়ে কাস্টমস কর্তৃপক্ষ আইনগত ব্যবস্থা নিয়েছে।

এই বিভাগের আরো খবর

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি; দুদুর বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেয়ায় বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও দলের ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান...

ফকিরাপুলে ক্লাবে অবৈধ ক্যাসিনো, র‌্যাবের অভিযানে আটক ১৪২

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর মতিঝিলের ফকিরাপুল এলাকার ‘ইয়াং ম্যান্স ক্লাব’ নামের একটি ক্যাসিনোতে (জুয়ার আসর)  অভিযান চালিয়ে ১৪২ জনকে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is