ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬

2019-09-19

, ১৯ মহররম ১৪৪১

টেকনাফে পাহাড় ধসে দুই শিশু নিহত

প্রকাশিত: ১২:৪৭ , ১০ সেপ্টেম্বর ২০১৯ আপডেট: ১২:৪৭ , ১০ সেপ্টেম্বর ২০১৯

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারে টেকনাফে ভারী বৃষ্টিপাতের কারণে পাহাড় ধসে দুই শিশু মারা গেছে।  আহত হয়েছেন অন্তত পাঁচ জন। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) ভোরে টেকনাফ পৌরসভার পুরাতন পল্লান পাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো, পল্লান পাড়ার রবিউল আলমের ছেলে মেহেদী হাসান (৯) ও মোহাম্মদ আলমের মেয়ে আলিফা (৫)।

স্থানীয়রা জানায়, ভারী বৃষ্টিপাতের কারণে ভোরে মাটি চাপা পড়ে দুই পরিবারের লোকজন আহত হয়।  আশপাশের লোকজন তাদের উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্যা কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক শিশু দুটিকে মৃত ঘোষণা করেন।

টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রবিউল হাসান বলেন, ভারী বর্ষণের ফলে পাহাড় ধসে ঘটনায় দুটি শিশু মারা গেছে। ঘটনাস্থল পরির্দশ করেছি, ঘটনাটি খুবই মর্মান্তিক।  পরিবার দুটিকে আর্থিক অনুদান দেওয়া হবে। এছাড়া পাহাড়ে ঝুঁকিপূর্ণভাবে বসবাসকারীদের সরে যাওয়ার জন্য মাইকিং করা হচ্ছে।  ভারী বর্ষণের কারণে টেকনাফ উপজেলার বেশ কয়েকটি গ্রাম পানিবন্দি হয়ে আছে। বিষয়টি কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে এবং ক্ষতিগ্রস্থদের তালিকা করে সাহায্য দেওয়া হবে।

গত শুক্রবার (৬ সেপ্টেম্বর) থেকে কক্সবাজারে থেমে থেমে ভারী বৃষ্টিপাত হচ্ছে।  স্থানীয় আবহাওয়া অফিস জানিয়েছে,গত ২৪ ঘণ্টায় ১৬৯ মিলিমিটার বৃষ্টিপাত হয়েছে।

এই বিভাগের আরো খবর

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is