প্রিয়াঙ্কাকে অন্তরঙ্গ মুহূর্তে দেখে কেঁদেছিলেন নিক

প্রকাশিত: ১১:৫৯, ১০ সেপ্টেম্বর ২০১৯

আপডেট: ১১:৫৯, ১০ সেপ্টেম্বর ২০১৯

বিনোদন ডেস্ক: গত বছরের নভেম্বরে বিয়ে হয় বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপ তারকা নিক জোনাসের। বিয়ের পর থেকেই এই জুটিকে নিয়ে নানান কথা শোনা গিয়েছিল। সংসার টিকবে কিনা তা নিয়ে বিশ্লেষণ করেন সমালোচকরা। এখনও অনেক কানাঘুষা শোনা যায়।  যদিও ছবিতে জনপ্রিয় এই জুটির ভালোবাসাভরা বিভিন্ন মুহূর্ত দেখে মোটেও মনে হয় না সংসারে শান্তির কমতি আছে।  বিভিন্ন সময় ভাইরাল হয়েছে তাদের অন্তরঙ্গ মুহূর্তের ছবিও।

তবে এবার শোনা যাচ্ছে ভিন্ন একটি কাহিনী। ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডে জানায়, টরেন্টো চলচ্চিত্র উৎসবে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির প্রচারে গিয়ে ছবির পরিচালক ও প্রিয়াঙ্কা নিকের বিষয়ে গোপন একটি তথ্য ফাঁস করেছেন।

প্রিয়াঙ্কা বলেন, আমি আমার বিয়ের চারদিন আগে ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবির শুটিং করছিলাম।  নিকও একই সেটে ছিল।  আমরা সেটটিতে বিয়ের জন্য প্রস্তুতি নিচ্ছিলাম এবং আমার সহ-প্রযোজক ও ছবির পরিচালক সোনালি বোস তারা সহযোগিতা করছিলেন।

এ সময় পরিচালক সোনালি বলেন, আমরা নিককে শুটিংয়ের শেষ দিকে আসতে বলেছিলাম। কারণ আমরা তাদের জন্য কয়েকটি শ্যাম্পেন ও কেক তৈরি করছিলাম।

তবে নিক সেটে কিছুটা আগে এসেছিল। ওই সময় প্রিয়াঙ্কা অভিনেতা ফারহান আখতারের সঙ্গে একটি অন্তরঙ্গ মুহূর্তের শুটিয়ে অভিনয় করছিল। নিক দৃশ্যটি দেখে, আমার পাশে এসে দাঁড়িয়ে ছিল। আমি খেয়াল করলাম নিক ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদছে।

উল্লেখ্য পরিচালক সোনালি বোসের নতুন ছবি ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’-এ দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়াকে। প্রিয়াঙ্কা চোপড়া ছাড়াও এই ছবিতেই দেখা যাবে ফারহান আখতার, জারয়া ওয়াসিম। ছবিটি ১১ অক্টোবর মুক্তি পাবে।

এই বিভাগের আরো খবর

‘গালি বয়’ এর হাতেই ফিল্মফেয়ার

বিনোদন ডেস্ক: ভারতের গুয়াহাটিতে...

বিস্তারিত
ইনস্টাগ্রামেও সরব ঋতুপর্ণা

বিনোদন ডেস্ক: গল্পের চাহিদা পূরণ করতে...

বিস্তারিত
পেনেলোপের সাথে জুটি বাঁধলেন ব্যান্ডেরাস

বিনোদন ডেস্ক: স্প্যানিশ অভিনেত্রী...

বিস্তারিত
বাংলা সিনেমায় অনুদান বাড়াচ্ছে সরকার

নিজস্ব সংবাদদাতা: বাংলা সিনেমা তৈরীর...

বিস্তারিত
৮ কোটি টাকা চেয়ে বসলেন কারিনা!

বিনোদন ডেস্ক: ভারতের বলিউড পরিচালক...

বিস্তারিত
করোনা ভাইরাস: জেমস বন্ডের চীন সফর বাতিল

বিনোদন ডেস্ক: হলিউডের জনপ্রিয় চরিত্র...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *