গোপালগঞ্জে অনুমোদনহীন কয়েক হাজার তিন চাকার যান

প্রকাশিত: ১০:১৩, ০৭ সেপ্টেম্বর ২০১৯

আপডেট: ০৮:৪২, ০৭ সেপ্টেম্বর ২০১৯

গোপালগঞ্জ প্রতিনিধি: অনুমোদনহীন কয়েক হাজার তিন চাকার যানবাহনের কারণে গোপালগঞ্জ শহরের রাস্তাগুলোয় প্রতিনিয়তই যানজটের সৃষ্টি হচ্ছে। ভোগান্তি পোহাতে হয় সাধারণ মানুষকে। 
পৌরসভার হিসেব অনুযায়ী, শহরের সড়কগুলোতে বর্তমানে ব্যাটারিচালিত ১০ হাজার ইজিবাইক, ৪ হাজার ইঞ্চিনচালিত রিক্সা ও এক হাজার মাহেন্দ্রসহ বিভিন্ন যানবাহন চলাচল করে। এগুলোর মধ্যে অধিকাংশেরই নেই রেজিষ্ট্রেশন। পাশাপাশি চালকদের বেশিরভাগের নেই ড্রাইভিং লাইসেন্স। ট্রাফিক আইন না মেনেই চলছে এসব যানবাহন। এছাড়া, যেখানে সেখানে পার্কিং ও যাত্রী ওঠা-নামা করায় সৃষ্টি হচ্ছে তীব্র যানজটের। ভোগান্তির শিকার হওয়া পৌরবাসীর দাবি, অনুমোদনহীন এসব তিন চাকার যানবাহনগুলোর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হোক। 
গোপালগঞ্জ পৌরসভা ভারপ্রাপ্ত মেয়র নাজমুল হাসান নাজিম জানায়, অবৈধ যানবাহন বন্ধে প্রশাসন ও বাংলাদেশে সড়ক পরিবহন কর্তৃপক্ষ-বিআরটিকে জানানো হয়েছে। 
গোপালগঞ্জ বিআরটিএ সহকারী পরিচালক, নিয়মিত ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করে দোষীদের শাস্তির আওতায় আনা হচ্ছে। রেজিষ্ট্রেশনের উপযুক্ত যানবাহনগুলোকে শিগগিরি অনুমোদন দেয়ার পরিকল্পনা রয়েছে বলে জানান তিনি। 

এই বিভাগের আরো খবর

শিবালয়ে বিলের জলাবদ্ধতা নিরসন

মানিকগঞ্জ সংবাদদাতা: মানিকগঞ্জের...

বিস্তারিত
চট্টগ্রামে নামতে না পেরে ঢাকায় ৫ ফ্লাইট

নিজস্ব প্রতিবেদক: ঘন কুয়াশার কারণে...

বিস্তারিত
বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সড়কে তীব্র যানজট

নিজস্ব প্রতিবেদক: দুর্ঘটনা এড়াতে ঘন...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *