ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬

2019-09-19

, ১৯ মহররম ১৪৪১

‘মাসুদ রানা’ সিনেমায় বলিউডের শ্রদ্ধা কাপুর

প্রকাশিত: ০১:০২ , ২৯ আগস্ট ২০১৯ আপডেট: ০১:০৮ , ২৯ আগস্ট ২০১৯

বিনোদন ডেস্ক: গোয়েন্দা চরিত্র ‘মাসুদ রানা’ নিয়ে সিনেমা বানাচ্ছে জাজ মাল্টিমিডিয়া। আর এই সিনেমার নায়িকা হচ্ছেন বলিউডের ব্যস্ত তারকা শ্রদ্ধা কাপুর। তাকে দেখা যাবে সুলতা চরিত্রে। কাজী আনোয়ার হোসেনের লেখা চরিত্রের সিনেমাটি পরিচালনা করছেন বাংলাদেশি বংশোদ্ভূত আমেরিকান নির্মাতা আসিফ আকবর।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) সকালে জাজের ফেসবুক পেজে এই খবর জানানো হয়। এর আগে সিনেমাটিতে একাধিক হলিউড তারকার অন্তর্ভুক্তির খবর দেওয়া হয়েছে।

সেখানে বলা হয়, বলিউডে অন্যতম মেধাবী ও সুন্দরী অভিনেত্রী শ্রদ্ধা কাপুর যোগ দিচ্ছেন ‘মাসুদ রানা’য়। সঙ্গে থাকছেন হলিউডের মিকি রোর্ক ও ঢালিউডের একাধিক অভিনেতা।

শ্রদ্ধা সম্পর্কে বলা হয়, ‘আশিকি টু’ ও ‘বাগি’র মতো হিট সিনেমার মাধ্যমে তিনি ইতিমধ্যে আলোচিত হয়েছেন।

সিনেমাটিতে আরও অভিনয় করছেন দালিপ সিং, লিউস টান, গ্যাব্রিয়েলা রাইট ও ওয়েস্টন কেজ কপোলা। ছবির মূল দৃশ্যায়নে হবে মরিশাস, বাংলাদেশ ও থাইল্যান্ডে। প্রযোজনায় আরও থাকছে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলস ভিত্তিক প্রতিষ্ঠান সিলভারলাইন এন্টারটেইনমেন্ট।

‘মাসুদ রানা’ সিরিজের প্রথম উপন্যাস ‘ধ্বংস পাহাড়’ থেকে চিত্রনাট্য পরিমার্জন, পরিবর্তন ও পরিবর্ধন করেছেন আবদুল আজিজ, আসিফ আকবর ও নাজিম উদ দৌলা।

১ কোটি ডলার (প্রায় ৮৩ কোটি টাকা) বাজেটের ‘মাসুদ রানা’ বাংলা ও ইংরেজি ভাষায় তৈরি হবে।

২৭ সেপ্টেম্বর থেকে ছবির শুটিং শুরু হবে। তার আগে ঘোষণা করা হবে কে থাকছেন নাম ভূমিকায়।

এই বিভাগের আরো খবর

ঢাকায় আসছেন কৈলাস খের, অদিতি সিং

বিনোদন ডেস্ক: বিশ্ব শান্তি দিবস উপলক্ষে বিশেষ কনসার্টের আয়োজন করেছে গানবাংলা টেলিভিশন। রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে ২১ সেপ্টেম্বর...

আজ সালমান শাহ’র ৪৮তম জন্মদিন

বিনোদন ডেস্কঃ আজ বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়ক সালমান শাহ’র জন্মদিন। ১৯৭১ সালের আজকের এই দিনে তিনি জন্মগ্রহণ করেন। আজ তার ৪৮তম জন্মদিন।...

বিয়ে করেছেন পূজা চেরি!

বিনোদন ডেস্কঃ ঢালিউডের দর্শকপ্রিয় নায়িকা পূজা চেরির বিয়ে হয়ে গেছে। হ্যান্ডসাম এক ফ্যাশন ফটোগ্রাফারের সঙ্গে তার বিয়ে হয়েছে বলে জানিয়েছেন...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is