রাজধানীতে কিশোর গ্যাং এর ১৭ সদস্য আটক

প্রকাশিত: ১১:২১, ২৫ আগস্ট ২০১৯

আপডেট: ১১:২১, ২৫ আগস্ট ২০১৯

নিজস্ব প্রতিবেদক: ভয়ংকর হয়ে উঠছে কিশোর গ্যাং। মাদক, ছিনতাই, ইভটিজিং ও হত্যাসহ জড়িয়ে পড়ছে নানা অপরাধে। বিভিন্ন নামে পরিচিত পাওয়া গ্রুপগুলো ছড়িয়ে পড়ছে রাজধানীর অভিজাত এলাকা থেকে শুরু করে পাড়া মহল্লায়। এদিকে, এসব কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে কঠোর অবস্থনে নেমেছে আইনশৃঙ্খলা বাহিনী।

গ্যাং কালচারের নামে দিন দিন ভংয়কর রুপ ধারণ করছে রাজধানীর কিশোরদের একটি অংশ। উত্তরা, গুলশান, বনানী, ধানমন্ডি ও মোহাম্মদপুর থেকে শুরু করে প্রায় জায়গায় তাদের বিচরণ। আধিপত্য বিস্তারেই এসব গ্রপগুলো গঠন হলেও জড়িয়ে পড়ে নানা অপরাধে।

এদিকে, এসব কিশোর গ্যাং শক্ত হাতে দমনের ঘোষণা দিয়েছে র‌্যাব। র‌্যাবের পক্ষ থেকে বলা হয়, রাজধানীতে ৩০ থেকে ৪০ টি কিশোর গ্যাং দল সক্রিয় রয়েছে। সক্রিয় থাকা কিশোর গ্যাংয়ের সাথে জড়িতদের ওপর চালানো হচ্ছে বিশেষ নজরদারি।

এরই অংশ হিসেবে শনিবার রাতে রাজধানীর রায়েরবাগ বুদ্ধিজীবী কবরস্থান এলাকায় অভিযান চালায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এ সময় ইয়াবা, চাপাতি ও ছুরিসহ কিশোর গ্যাং দলের ১৭ সদস্যকে আটক করা হয়। প্রত্যেককে দেয়া হয় এক বছরের কারাদণ্ড। অভিযানে নেতৃত্ব দেয়া ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম বলেন, এসব বাকি গ্যাংদেরও ধরতে অভিযান অব্যাহত থাকবে।

বখাটে যাওয়া এসব কিশোরদের স্বাভাবিক জীবনে আনতে সংশোধনাগারে পাঠানো হয়েছে।

 

এই বিভাগের আরো খবর

২৪ ঘণ্টায় সর্বোচ্চ আক্রান্ত ২০২৯, মৃত্যু ১৫

নিজস্ব প্রতিবেদক: প্রাণঘাতি করোনা...

বিস্তারিত
দেশে করোনা সংক্রমণ দীর্ঘমেয়াদী হওয়ার আশংকা

শাহনাজ ইয়াসমিন: প্রতিরোধ ব্যবস্থা বা...

বিস্তারিত
ইউনাইটেড হাসপাতালে আগুন, তদন্ত কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর গুলশানে...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *