ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬

2019-09-18

, ১৮ মহররম ১৪৪১

ফের সিনেমায় ডিপজল

প্রকাশিত: ০৫:২৬ , ২৪ আগস্ট ২০১৯ আপডেট: ০৫:২৬ , ২৪ আগস্ট ২০১৯

বিনোদন ডেস্ক: ঢালিউডের প্রভাবশালী অভিনেতা-প্রযোজক ডিপজল আবারও সিনেমায় মনোযোগী হচ্ছেন। একসঙ্গে প্রস্তুতি নিচ্ছেন সাতটি সিনেমা নির্মাণের।

এ ব্যাপারে ডিপজল জানান, নতুন চারটি ছবি নির্মাণের পরিকল্পনা এরি মধ্যে হাতে নিয়েছেন। আরও তিনটি ছবি প্রস্তুত রয়েছে এই প্রযোজকের ঘরে। যেগুলোর শুটিং এরমধ্যে প্রায় শেষ হয়েছে।

তিনি বলেন, ‘আমার প্রযোজিত ‘সৌভাগ্য’ ছবিটির ডাবিং এরিমধ্যে শেষ করেছি। আগামী সপ্তাহে সেন্সরে জমা দেবো। এছাড়া ‘এদেশ তোমার আমার’ ও ‘এক কোটি টাকা’ নামের ছবি দুটিও প্রস্তুত করছি। এ দুটি ছবির কাজ কিছুটা বাকি আছে। শেষ করে ফেলবো। এর বাইরে নতুন আরও চারটি ছবি প্রযোজনা করার সিদ্ধান্ত নিয়েছি।’

মনোয়ার হোসেন ডিপজলের নিজস্ব প্রযোজনা সংস্থা অমিবনি কথাচিত্রের ব্যানার থেকে এই সাতটি ছবি নির্মাণ ও মুক্তির প্রক্রিয়া এরমধ্যে শুরু হয়েছে।

এরমধ্যে সবার আগে মুক্তির মিছিলে নামছে ‘সৌভাগ্য’ ছবিটি। এতে ডিপজলের বিপরীতে আছেন মৌসুমী। আরও অভিনয় করেছেন কাজী মারুফ, তমা মির্জা, তন্দ্রা, আন্না, আনোয়ারা, সুব্রত, মিজু আহমেদ, ডিজে সোহেলসহ অনেকে।

এই বিভাগের আরো খবর

উষ্ণতায় ঝুমা বৌদি!

বিনোদন ডেস্কঃ উমা থেকে ঝুমা। উমা ছিলেন স্বস্তিকা, আর ঝুমা মোনালিসা। তবে উমার থেকে যেন ঝুমা একেবারে এক কাঠি ওপরে। বাংলা ওয়েব সিরিজ...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is