চুয়াডাঙ্গায় ধর্ষণ চেষ্টা: ছুরিকাঘাত ও গণপিটুনিতে নিহত ২

প্রকাশিত: ১১:১৮, ২৪ আগস্ট ২০১৯

আপডেট: ১১:১৮, ২৪ আগস্ট ২০১৯

চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গার সদরে এক স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টায় বাধা দেয়ায় ছুরিকাঘাতে এক ব্যক্তি নিহত হওয়ার পর গণপিটুনিতে ওই যুবকও প্রাণ হারিয়েছেন। পুলিশ ও গ্রামবাসী বলছেন, অপহরণের সময় বাধা দেওয়ায় আকবর আলী নামের এক যুবক স্কুলছাত্রী ও তার মামা হাসানুজ্জামান (২৫) ও নানা  হামিদুল ইসলামকে (৫৫) ছুরিকাঘাত করেন। পরে মামা হাসানুজ্জামান মারা যান। এরপর গ্রামবাসীর পিটুনিতে হামলাকারী যুবক আকবর আলীর (৩৫) মৃত্যু হয়। আকবরের ছুরিকাঘাতে গুরুতর আহত হন স্কুলছাত্রীর নানা।

শনিবার (২৪ আগস্ট) ভোররাতে সদরের আমিরপুর গ্রামে হাসান আলীর বাড়িতে এই ঘটনা ঘটে।

গণপিটুনিতে নিহত আকবর দামুড়হুদা উপজেলার মদনা গ্রামে মৃত আবুল কাশেমের ছেলে। মোমিনপুর ইউনিয়নের এক গ্রামে হাসান আলীর কাছের একটি বাড়িতে ভাড়া থাকতেন।

পুলিশ ও নিহত হাসানুজ্জামানের পরিবারের সদস্যদের ভাষ্য, স্কুলছাত্রী তার নানাবাড়িতে থাকে। আকবর বাড়িতে ঢুকে স্কুলছাত্রীকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করেন। এ সময় স্কুলছাত্রী চিৎকার ও কান্নাকাটি করে। আকবর স্কুলছাত্রীর বাঁ হাতে ছুরিকাঘাত করেন। স্কুলছাত্রীর মামা হাসানুজ্জামান ছুটে এসে বাধা দেন। আকবর তাঁকেও ছুরিকাঘাত করেন। স্কুলছাত্রীর নানা বাধা দিলে তাঁকেও ছুরিকাঘাত করেন আকবর। এ সময় আশপাশের লোকজন আকবরকে ধরে পিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

স্কুলছাত্রীসহ আহত তিনজনকে সদর হাসপাতালে নেওয়ার পথে হাসানুজ্জামান মারা যান। আহত হামিদুলকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছে। স্কুলছাত্রীকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। নিহত দুজনের মরদেহ সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

 

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) কানাই লাল সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. কলিমুল্লাহ, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান ও পরিদর্শক (তদন্ত) লুৎফুল কবীর ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এই বিভাগের আরো খবর

শাহ আমানতে দেড় কোটি টাকার সিগারেট জব্দ

চট্টগ্রাম সংবাদদাতা: চট্টগ্রাম শাহ...

বিস্তারিত
মুন্সিগঞ্জে বাস-মাইক্রোবাসের সংঘর্ষে নিহত ৬

মুন্সিগঞ্জ প্রতিনিধি: মুন্সিগঞ্জের...

বিস্তারিত
কুষ্টিয়া বয়লার বিষ্ফোরণে ৪ শ্রমিক দগ্ধ

কুষ্টিয়া সংবাদদাতা: কুষ্টিয়ায় একটি...

বিস্তারিত
পলিথিনে দূষিত হচ্ছে সুনামগঞ্জের পরিবেশ

সুনামগঞ্জ সংবাদদাতা: সুনামগঞ্জে...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *