ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬

2019-09-18

, ১৮ মহররম ১৪৪১

অক্টোবর থেকে বিমানের টিকিট মোবাইল অ্যাপে 

প্রকাশিত: ০৬:৩৩ , ২২ আগস্ট ২০১৯ আপডেট: ০৬:৩৩ , ২২ আগস্ট ২০১৯

নিজস্ব প্রতিবেদক: আগামী অক্টোবর মাস থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের টিকিট মোবাইল অ্যাপে পাওয়া যাবে।  মোবাইল অ্যাপ ব্যবহার করে বিশ্বের যে কোনো প্রান্ত থেকে বিমানের টিকিট ক্রয় করা যাবে।  ফলে বিমানের টিকিট কাটা নিয়ে গ্রাহকদের আর ভোগান্তি পোহাতে হবে না।

বৃহস্পতিবার (২২ আগস্ট) হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নতুন উড়োজাহাজ ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন অনুষ্ঠানে এ তথ্য জানান বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মো. মহিবুল হক।

এ সময় বিমান সচিব বলেন, বিমানের টিকিট চাইলেই নাই, অথচ সিট খালি যায় এমন অভিযোগ থাকলেও এখন সে অভিযোগ পাওয়া যায় না।  আধুনিকায়নের মাধ্যমে বিমানের অনিয়ম ও দুর্নীতি দূর করা হচ্ছে।  ফলে ক্রমেই জনপ্রিয় হচ্ছে রাষ্ট্রীয় পতাকাবাহী এ প্রতিষ্ঠান।

বিমান সচিব আরো বলেন, চলতি বছর কোনো প্রকার ফ্লাইট বাতিল ছাড়া নির্বিঘ্নে হজ ফ্লাইট পরিচালিত হয়েছে।  হজযাত্রী প্রতি ১০ হাজার টাকা ভাড়া কমানোর ফলে ৬৫ কোটি টাকা ক্ষতি নিয়ে ফ্লাইট পরিচালনা শুরু করেও সুষ্ঠু ব্যবস্থাপনার মাধ্যমে এ ক্ষতি পুষিয়ে ওঠা সম্ভব হয়েছে।

 

 

এই বিভাগের আরো খবর

বুড়িগঙ্গায় যাত্রী পারাপারে চালু হচ্ছে ওয়াটার বাস

নিজস্ব প্রতিবেদক: যাত্রীদের দুর্ভোগ লাঘবে বুড়িগঙ্গা নদী পারাপারে সদরঘাট-কেরানীগঞ্জের মধ্যে শিগগিরই চারটি ওয়াটার বাস চালু হতে হচ্ছে বলে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is