ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬

2019-09-18

, ১৮ মহররম ১৪৪১

বলিউডে সালমানকেও নিষিদ্ধ করার হুমকি

প্রকাশিত: ০৫:৩৩ , ২১ আগস্ট ২০১৯ আপডেট: ০৫:৩৩ , ২১ আগস্ট ২০১৯

বিনোদন ডেস্ক: পাকিস্তানে গান গেয়ে নিজ দেশেই নিষিদ্ধ হলেন বলিউডের জনপ্রিয় কণ্ঠ শিল্পী মিকা সিং। এমনকি ভারতীয় কোনো শিল্পী, নায়ক, নায়িকা তার সাথে কাজ করতে পারবেন না। ভারতীয় কোনো সিনেমায় তার গান ব্যবহার করা যাবে না।

সালমান খানের কপালে দুঃখ আছে যদি মিকাকে নিয়ে কাজ করেন এমনটাই জানিয়েছে ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ অ্যাসোসিয়েশন (এফডব্লিউআইসিই)।

সম্প্রতি করাচির একটি বিয়ের অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন মিকা সিং। কাশ্মীরের বিশেষ মর্যাদা তুলে নেওয়ার জেরে ভারত-পাকিস্তান সাম্প্রতিক উত্তপ্ত পরিস্থিতিতে পাকিস্তানে গান গাওয়ায় নিষিদ্ধ করা হয় মিকা সিংকে।

এদিকে শিগগিরই আমেরিকার ছয়টি শহরে একই স্টেজে সালমান খান ও মিকা সিংয়ের পারফর্ম করার কথা। সালমান যেন মিকার সঙ্গে পারফর্ম না করেন এ ব্যাপারে আগেই তাকে সাবধান করে দিলো এফডব্লিউআইসিই।

সংগঠনটির সাধারণ সম্পাদক অশোক দুবে বলেছেন, ‘আমরা কাউকে নিষিদ্ধ করেছি মানে অভিনেতা, পরিচালক এমন স্পট বয় কোনো টেকনিশিয়ান সেই শিল্পীর সঙ্গে কাজ করতে পারবেন না। মিকার সঙ্গে কাজ করলে সেই শিল্পীকেও নিষিদ্ধ করা হবে। এমনকি মিকার সঙ্গে কাজ করলে সালমানকেও নিষিদ্ধ করা হবে।’

এই বিভাগের আরো খবর

উষ্ণতায় ঝুমা বৌদি!

বিনোদন ডেস্কঃ উমা থেকে ঝুমা। উমা ছিলেন স্বস্তিকা, আর ঝুমা মোনালিসা। তবে উমার থেকে যেন ঝুমা একেবারে এক কাঠি ওপরে। বাংলা ওয়েব সিরিজ...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is