লক্ষীপুরে ব্যবসায়ীর গলা কাটা মরদেহ উদ্ধার 

প্রকাশিত: ০১:৫৪, ২১ আগস্ট ২০১৯

আপডেট: ০১:৫৪, ২১ আগস্ট ২০১৯

লক্ষীপুর প্রতিনিধি: লক্ষীপুর সদরের কাজীর দিঘীর পাড় এলাকা থেকে আলমগীর হোসেন নামে এক ব্যবসায়ীর গলা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পাওনা টাকা নিয়ে বাড়ি ফেরার সময় দুরবৃত্ত্ব ওই টাকা লুটে নিয়ে তাকে হত্যা করে বলে দাবি স্বজনদের।

বুধবার (২১ আগস্ট) সকাল নয়টার দিকে পুলিশ মরদেহটি উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায়। নিহত আলমগীর রায়পুর উপজেলার সাইচা গ্রামের মৃত বশির উল্লাহর ছেলে।

পুলিশ জানায়, আলমগীর হোসেন সদরের মান্দারী এলাকার আরেক  জনৈক ব্যবসায়ীর কাছ থেকে পাওনা টাকা আদায় করতে যান। পরে রাত ৯ টার দিকে মুঠোফোনে পরিবারকে জানান তিনি ছয় লাখ টাকা নিয়ে বাড়ি আসছেন। ফোনে কথা বলার সময় তিনি রায়পুরের একটি বাসাবাড়িতে অবস্থান করছেন বলেও জানান। এরপর থেকে আলমগীরের মুঠোফোন বন্ধ পাওয়া যায়। রাতে বাড়ি না ফিরলে অনেক খোঁজাখুজি করেও তার সন্ধান পায়নি পরিবার। আজ সকালে গলাকাটা মরদেহের খবর জানতে পেরে ঘটনাস্থলে এসে মরদেহটি আলমগীরের বলে সনাক্ত করে স্বজনরা। ঘটনার খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়।

সদর থানার ওসি মোহাম্মদ আজিজুর রহমান মিয়া জানান, ব্যবসায়ী গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে হত্যার কারণ জানা যায়নি। ঘটনার তদন্ত চলছে, মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এই বিভাগের আরো খবর

৪ বছর ধরে তালাবদ্ধ একমাত্র রেল জাদুঘর

চট্টগ্রাম সংবাদদাতা: চট্টগ্রামের...

বিস্তারিত
জানুয়ারির শেষ সপ্তাহে ফের শৈত্যপ্রবাহ

অনলাইন ডেস্ক: জানুয়ারির শেষ সময়ে এসে...

বিস্তারিত
৮৮’র ২৪ জানুয়ারি যা ঘটেছিলো লালদীঘিতে

মহসিন চৌধুরী: ১৯৮৮ সালের ২৪ জানুয়ারি...

বিস্তারিত
গণহত্যার ফাঁসির আসামিরা কে কোথায়

চট্টগ্রাম সংবাদাদাতা: চট্টগ্রামের...

বিস্তারিত
ভোট চুরির নিরব অস্ত্র ইভিএম: আমির খসরু

অনলাইন ডেস্ক: ইলেকট্রনিক ভোটিং মেশিন...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *