ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৪ জনের

প্রকাশিত: ১০:২০, ১৮ আগস্ট ২০১৯

আপডেট: ১০:২১, ১৮ আগস্ট ২০১৯

অনলাইন ডেস্ক: ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে প্রাণ গেল আরও ৪ জনের। এর মধ্যে ঢাকায় একজন, ময়মনসিংহে একজন ও জামালপুরে দুইজনের মৃত্যু হয়েছে। জামালপুর শহরের চন্দ্রা উত্তরপাড়া গ্রামের ইকবাল হোসেনের পুত্র রাজ মিস্ত্রী হামিদুল ইসলাম রাজু ডেঙ্গু জ্বরে আক্রান্ত হলে শুক্রবার রাতে তাকে প্রথমে জামালপুর জেনারেল হাসপাতালে ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। রোববার দুপুর ২টা ৪৫ মিনিটে সে মারা যায়।

অন্যদিকে জামালপুরের দেওয়ানগঞ্জ পৌরসভার চিকাজানী আকন্দপাড়া গ্রামের গার্মেন্টস কর্মী বৃষ্টি বেগম ঢাকায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে গ্রামের বাড়িতে আসে। গত ১০ আগস্ট তাকে দেওয়ানগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি হলে ওই দিনই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। পরে  পরিবারের লোকজন তাকে বাড়িতে নিয়ে গেলে আজ রোববার (১৮ আগস্ট) সকালে বৃষ্টি মারা যায়।

এদিকে, নোয়াখালীর বেগমগঞ্জের চৌমুহনী পৌর এলাকার গনিপুর গ্রামের নাজিম উদ্দিন নামের এক যুবক ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ঢাকায় মারা গেছেন। নিহত নাজিম গনিপুর গ্রামের রুহুল আমিনের ছেলে। তিনি ঢাকা নোয়াখালী রুটের হিমাচল পরিবহণের সুপারভাইজার হিসেবে কর্মরত ছিলেন।  

নিহত নাজিমের চাচা শহীদ উদ্দিন জানান, বেশ কয়েকদিন যাবত গায়ে জ্বর নিয়ে নাজিম কর্মস্থল হিমাচল পরিবহণে কাজ করে। প্রচন্ড জ্বর নিয়ে শনিবার ছুটিতে বাড়িতে আসে। তার অবস্থার অবনতি হলে তাকে দ্রুত স্থানীয় বেসকারি রাবেয়া হাসপাতালে ভর্তি করে। সেখানে পরীক্ষায় ডেঙ্গু ভাইরাস ধরা পড়ে। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার একটি বেসরকারি হাসপাতালে রাত ১১টার দিকে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে আইসিউতে স্থানান্তর করা হয়। আজ রবিবার ভোর ৪.৪৫ মিনিটে তার মৃত্যু হয়। রবিবার সকালে পরিবারের লোকজন তাকে তার গ্রামের বাড়িতে নিয়ে এসে বিকলে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
 

 

এই বিভাগের আরো খবর

প্রভাবশালীদের দখলে নওগাঁর আন্দইল বিল

নওগাঁ সংবাদদাতা: নওগাঁর মান্দা...

বিস্তারিত
করোনায় স্থবির মৌলভীবাজারের পর্যটন শিল্প

মৌলভীবাজার সংবাদদাতা:করোনা মহামারীর...

বিস্তারিত
হিলিতে ধান ক্রয় কার্যক্রমের উদ্বোধন

হিলি সংবাদদাতা: হিলিতে বোরো ধান...

বিস্তারিত
সড়ক দুর্ঘটনায় তিন জেলায় ৪ জনের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা: বগুড়া, রংপুর ও...

বিস্তারিত
চার জেলায় বজ্রপাতে ৮ জনের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা: সাগরে পশ্চিমা...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *