ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬

2019-09-20

, ২০ মহররম ১৪৪১

কর্মচঞ্চল অফিসপাড়া, বেড়েছে ব্যস্ততা

প্রকাশিত: ১০:১৯ , ১৮ আগস্ট ২০১৯ আপডেট: ১২:০২ , ১৮ আগস্ট ২০১৯

অনলাইন ডেস্ক: আজ রোববার (১৮ আগস্ট) থেকে পুরোদমে খুলছে সরকারি অফিসগুলো। সকাল থেকেই সচিবালয়, অফিস, আদালত ও ব্যাংকের কার্যক্রম শুরু হয়েছে।

গত ৯ আগস্ট থেকে ১৭ আগস্ট পর্যন্ত টানা নয় দিনের ছুটি ছিল। এরমধ্যে সাপ্তাহিক ছুটি চার দিন, কোরবানির ছুটি তিন দিন ও জাতীয় শোক দিবসের ছুটি ছিল একদিন। মাঝখানে ১৪ আগস্ট একদিনের জন্য সরকারি অফিস আদালত খোলা থাকলেও অনেকেই এদিনের ছুটি নিয়ে টানা নয় দিন ছুটি কাটিয়েছেন।

রোববার (১৮ আগস্ট) সকাল ৯টা থেকে অফিস শুরু হলেও অনেকেই সময় মত অফিসে পৌঁছাননি। ছুটি কাটিয়ে বাড়ি থেকে সরাসরি অফিসে পৌঁছাবেন এমনটাই অনেকের ধারনা। তবে, দশটা-এগারোটা নাগাদ অফিস জমে উঠবে।

এদিকে, ঈদের ছুটি শেষে রাজধানীতে ফিরেছে কর্মব্যস্ত মানুষ। রাজধানীর সড়কে চিরচেনা সেই যানজট না থাকলেও গাড়ির চাপ বেড়েছে। ঈদের আগে বাড়ি যাওয়া কর্মজীবী লোকজন শুক্রবার থেকেই ঢাকায় ফিরতে শুরু করেছেন। গত দুই দিন ধরেই সদরঘাট, কমলাপুর, গাবতলী, মহাখালী ও সায়েদাবাদ বাস টার্মিনালে রাজধানীমুখী মানুষের ভিড় বেড়েছে। 
 

এই বিভাগের আরো খবর

বিভিন্ন সংস্থা ও ব্যক্তিকে প্রধানমন্ত্রীর অনুদান প্রদান

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন সংস্থা, মুক্তিযোদ্ধা, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও ক্রীড়াবিদকে ১৩ কোটি ৬৫ লাখ টাকার অনুদান...

মাগুরায় জনপ্রিয় হয়ে উঠেছে লাউ চাষ

মাগুরা প্রতিনিধি: মাগুরার বারইপাড়া, নড়িহাটি, শ্রীপুরসহ বিভিন্ন এলাকায় কৃষকরা বাণিজ্যিকভাবে লাউ চাষ করছেন। জনপ্রিয় হয়ে উঠেছে এ লাউ চাষ।...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is